টলিউড

‘নিশ্চিন্তে পিঠখোলা পোশাক পরুন’! শরীর নিয়ে মেয়েদের ছুৎমার্গ ছাড়ার বার্তা দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউডের অন্যতম সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই নিজেকে পরিচিত করে তুলতে সক্ষম হয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যে কারনে মাঝে মধ্যেই নানান বিতর্কেও জড়িয়ে পড়েছেন তিনি। তবে তা সত্ত্বেও যে পোষাকে স্বাচ্ছন্দ্য বোধ করেন সেই পোশাক পরা কখনোই থামাননি অভিনেত্রী। এবার আরো একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নারীদের পিঠ খোলা পোশাক পরার বার্তা দিতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন যে যেমনভাবে চায় ঠিক তেমনভাবেই পোশাক পরা উচিত। প্রসঙ্গত খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর আগামী ছবি যার নাম ‘শ্রীমতী’। এই সিনেমায় তার সঙ্গে কাজ করেছেন অভিনেতা সোহম চক্রবর্তী থেকে শুরু করে তৃনা সাহার মত টলিউডের জনপ্রিয় মুখেরা। জানা গিয়েছে এই সিনেমা পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক অর্জুন দত্ত।

সিনেমায় নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় জানিয়েছিলেন ছক ভেঙে নিজেকে নতুন করে খুঁজে পাওয়া একজন গৃহবধূর চরিত্রে কাজ করেছেন তিনি এই সিনেমায়। এদিন তার সোশ্যাল মিডিয়াতেও সেই ব্যতিক্রমী বার্তা খুঁজে পেয়েছেন অনুগামীরা। অভিনেত্রী জানিয়েছেন বরাবরই তিনি লোকের কথায় পাত্তা না দিয়ে নিজের পছন্দের পোশাক পরতে ভালোবাসেন। এদিন মেয়েদের মধ্যে সেই স্বাধীনতার বার্তাকেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে ছড়িয়ে দিতে চেয়েছেন অভিনেত্রী।

Back to top button