বাংলা সিরিয়াল

‘এবার বুড়ো বয়সে ভীমরতি দেখিয়ে TRP নেবে মিঠাই’? ‘মিঠাই’য়ে আসছে দাদাইয়ের প্রেমিকা ললিতা! ‘ঠাম্মি শেষ করে দেবে দাদাইকে’ ‘মিঠাই’য়ের টুইস্ট নিয়ে তুমুল হইচই অনুগামীদের মধ্যে

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমবর্ধমান। পাশাপাশি ক্রমশ বাড়ছে ধারাবাহিক নিয়ে অনুগামীদের উন্মাদনা। প্রসঙ্গত অন্যান্য ধারাবাহিকের মত এই ধারাবাহিকেও পরকীয়ার প্রসঙ্গ দেখতে পেয়েছেন দর্শকরা। তবে এবার একেবারেই অপ্রত্যাশিত ভাবে তৃতীয় একজন ব্যক্তিকে নিয়ে আসা হচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকে। জানা গিয়েছে ধারাবাহিকের বর্ষীয়ান চরিত্র দাদাইয়ের প্রেমিকা হিসেবে ললিতা চরিত্রটি প্রবেশ করতে চলেছে ধারাবাহিকে।

এই চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া যাবে জনপ্রিয় টলিউড অভিনেত্রী বৈশাখী মার্জিতকে। দীর্ঘদিন পরে এই জনপ্রিয় টলিউড অভিনেত্রীকে ছোটপর্দায় ফিরে আসতে দেখে অনুগামীরা আনন্দিত হলেও তার পর্দার চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন তারা। কারণ সাম্প্রতিকতম পর্বে দর্শকরা দেখতে পেয়েছেন ললিতা চরিত্রটি সকলের সামনেই জড়িয়ে ধরবে দাদাইকে। যা দেখে রীতিমতো গম্ভীর হয়ে যাবে ঠাম্মির মুখ। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে অনুগামীরা জানাচ্ছেন দাদাইয়ের কপালে দুঃখ আছে।

ঠাম্মির হাতে দাদাই এবার মারা পড়বেন এমন কথাও বলতে দেখা গিয়েছে তাদের। তবে তার পাশাপাশি ধারাবাহিকের গল্পের এই টুইস্ট নিয়ে বেশ চাঞ্চল্য পড়ে গিয়েছে অনুগামীদের মধ্যে। গোটা ঘটনাটিও এবার কোথায় গিয়ে দাঁড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন অনুগামীরা। পাশাপাশি গল্পের এই টুইস্টের কারনে টিআরপি তালিকার রেটিং বাড়বে এমনটাই তাদের আশা।

Back to top button