বাংলা সিরিয়াল

‘টিআরপি তালিকা দেখে হতবাক নেটিজেনরা’! রেটিং কমলো ‘মিঠাই’ , গাঁটছড়া’র! সকলকে চমকে দিয়ে উঠে এল ‘গৌরী এলো’

এই মুহূর্তে জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকটিকে নিয়ে তুমুল জনপ্রিয়তা তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে। তবে এবার টিআরপি তালিকা দেখে রীতিমত অবাক হয়ে গেলেন বাংলা সিরিয়ালের দর্শকরা। কারণ অপ্রত্যাশিতভাবে এবার টিআরপি তালিকা দ্বিতীয় স্থানে উঠে আসতে দেখা গিয়েছে গৌরী এলো ধারাবাহিকটিকে। অপরদিকে গত সপ্তাহের মতোই শীর্ষস্থান ‘মিঠাই’ ধারাবাহিকটির ধরে রাখতে সক্ষম হলেও টিআরপি তালিকা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে মিঠাই এর রেটিং অনেকটাই কমে গিয়েছে আগের থেকে।

তবে সম্প্রতি অনুগামীরা জানতে পেরেছেন নতুন টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। তাই আবারও রেটিং বাড়বে এমনটাই আশা করছেন অনুগামীরা। অপরদিকে দ্বিতীয় স্থানে যুগ্মভাবে থাকতে হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’কে। প্রসঙ্গত বেশ কয়েক সপ্তাহ শীর্ষস্থানে থাকলেও এই মুহূর্তে দ্বিতীয় স্থান নিয়ে খুশি থাকতে হচ্ছে স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিকটিকে।

অপরদিকে তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে স্টার জলসার ‘ধূলোকণা’ এবং ‘মন ফাগুন’ ধারাবাহিক দুটি। এদিনের তালিকা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে যে এই মুহূর্তে জনপ্রিয়তার দিক থেকে বেশ খানিকটা এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিকগুলি। জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিক অপ্রত্যাশিতভাবে ভালো ফলাফল করলেও টিআরপি তালিকার প্রথমদিকে স্থানগুলি অধিকাংশই স্টার জলসার ধারাবাহিকগুলি দখল করে রাখতে সক্ষম হয়েছে।

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-
প্রথম- মিঠাই (৭.৮)
দ্বিতীয়- গৌরী এলো (৭.৩)
গাঁটছড়া (৭.৩)
তৃৃতীয়- ধুলোকণা (৭.২)
চতুর্থ- মন ফাগুন (৭.০)
পঞ্চম- আলতা ফড়িং (৬.৮)
ষষ্ঠ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৬.২)
সপ্তম- উমা (৬.০)
অষ্টম- এই পথ যদি না শেষ হয় (৫.৭)
নবম- খেলনা বাড়ি (৫.৫)
অনুরাগের ছোঁয়া (৫.৫)
দশম- লালকুঠি (৫.৪)

Back to top button

Ad Blocker Detected!

Refresh