বাংলা সিরিয়াল

‘হাত দিয়ে আগুন লাগা মেইন সুইচ অফ করলো টিয়া’! ‘এত পুরো জবার বোন’, ‘বৌমা একঘর’ দেখে ট্রোল নেটিজেনদের

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘বৌমা একঘর’ এর সম্প্রচার। প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে বাদবাকি ধারাবাহিকগুলোর থেকে নিজেকে আলাদা করে নিতে সক্ষম হয়েছিল সুস্মিতা দে অভিনীত এই ধারাবাহিকটি। প্রসঙ্গত এর আগে ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে দর্শকরা মুখ্য ভূমিকায় দেখতে পেয়েছিলেন তাকে।

সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর দর্শকদের দাবি মাথায় রেখে আবার নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে প্রথমদিকের মূলত হাস্যরসাত্মক ধারাবাহিক বলে মনে হলেও এই মুহূর্তে বেশ গুরুগম্ভীর গল্প দেখা যাচ্ছে ‘বৌমা একঘর’ সিরিয়ালটিতে। ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী একজন বেকার বৌমার কাহিনী দেখতে পেয়েছেন দর্শকরা।

তবে এবার ধারাবাহিকের নতুন পর্বের এক ঝলক দেখে হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। কারণ এদিনের ভাইরাল পর্বে দেখতে পাওয়া গিয়েছে বাড়ির মেইন সুইচ আগুন লেগে গিয়েছে দেখতে পেয়ে ছুটে এসে খালি হাতে সেই জ্বলন্ত সুইচ অফ করেছে ধারাবাহিকের নায়িকা টিয়া। প্রসঙ্গত এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে কাঁচি দিয়ে বোমের তার কাটতে দেখা গিয়েছিল ধারাবাহিকের নায়িকা জবাকে। তাই এদিন জবার সঙ্গেই তুলনা করা হয়েছে টিয়াকে। পাশাপাশি গোটা দৃশ্যটি একেবারেই অবাস্তব দেখতে লেগেছে সে কথাও স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের দর্শকদের।

Back to top button