টলিউড

‘গালাগালি দিয়ে গ্রেফতার রোদ্দুর রায়, প্রসেনজিৎকেও তাহলে গ্রেফতার করা উচিত’! ‘করে দেখাক গ্রেফতার’, পাল্টা জানালেন অভিনেতা

সম্প্রতি মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে কুরুচিকর শব্দ প্রয়োগ করার জন্য পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে জনপ্রিয় বাঙালি ইউটিউবার রোদ্দুর রায়কে। তারপর থেকেই গোটা বিষয়টি নিয়ে দ্বিধাবিভক্ত হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। এবার নেটিজেনদের একাংশ জানালেন গালাগালি দেওয়া যদি অপরাধ হয়, তাহলে গ্রেপ্তার করা উচিত অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও।

কারণ হিসেবে তারা জানিয়েছেন ‘বাইশে শ্রাবণ’ সিনেমায় প্রচুর পরিমাণে কুরুচিকর শব্দ শোনা গিয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত চরিত্রটির মুখে। যা নিয়ে পরবর্তীকালে তৈরি হয়েছে একাধিক মিম। তবে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতাকে। তিনি জানিয়েছেন সিনেমার চরিত্র হিসেবে তিনি গালাগালি দিয়েছেন। তবে এই কারণে কেউ যদি তাঁকে গ্রেপ্তার করতে চায় করতেই পারে। পাশাপাশি তিনি জানিয়েছেন তারকারা কাজ করে, সেজন্যই মিম তৈরি করতে সক্ষম হয় বাকিরা।

বলাই বাহুল্য এই মুহূর্তে গোটা বিষয়টি নিয়ে শোরগোল পড়ে গেলেও অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কিন্তু তাকে গুরুত্ব দিতে নারাজ। বরং তিনি এই মুহূর্তে তাঁর আগামী ছবি ‘আয় খুকু আয়’ এর সম্প্রচারে ব্যস্ত। অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সঙ্গে এই সিনেমায় বাবা মেয়ের চরিত্রে কাজ করতে দেখা গিয়েছে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। বর্তমানে কলকাতার বিভিন্ন অংশের ঘুরে ঘুরে সিনেমার সম্প্রচার করতে শুরু করেছেন তারা।

Back to top button