বাংলা সিরিয়াল

বাচ্চা স্ত্রীয়ের পা কেটে যাওয়ায় চিন্তিত অরিন্দম! ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অরিন্দম এবং নোলকের বিশেষ মুহূর্ত ভাইরাল

বর্তমানে বাংলা ধারাবাহিকের চাহিদা দিনে দিনে বেড়ে যাচ্ছে। যার ফলে দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে শুরু হয়েছে একঝাঁক নতুন ধারাবাহিক। এই একঝাঁক নতুন ধারাবাহিক গুলি বিভিন্ন স্বাদের আর সেই নতুন ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘গোধূলি আলাপ’। একেবারে ভিন্ন ধরনের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিক। মাসখানেক হলো এই ধারাবাহিক স্টার জলসার পর্দায় নতুন শুরু হয়েছে। একটি অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকের মাধ্যমে। ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা কৌশিক সেন এবং নবাগত অভিনেত্রী সোমু সরকারকে। আর নিজের প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দর্শকদের মনে বেশ ভালো মতন জায়গা দখল করে নিয়েছে অভিনেত্রী। ধারাবাহিকের গল্প শুরু থেকেই বিতরকের কারণ হলেও বর্তমানে ধীরে ধীরে দর্শক এই ধারাবাহিকে পছন্দ করেছেন।

ধারাবাহিকে দুজনের চরিত্রের নাম নোলক এবং অরিন্দম। অরিন্দম হল শহরের সব থেকে বড় নামি একজন উকিল এবং নোলক হল এক গ্রামের বহুরূপী। ভাগ্যের পরিহাসে দুজনের বিয়ে হয়ে যায় এবং তারপরেই শুরু হয় ধারাবাহিকের গল্প। প্রথমে অরিন্দমের বাড়ি থেকে কেউ মেনে নেয়নি যার ফলে অনেক অপমান সহ্য করতে হচ্ছে নোলক কে। তবে নিজের প্রথম ধারাবাহিক এর মাধ্যমে দারুণ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী সোমু সরকার।

ইতিমধ্যেই অরিন্দম এবং নোলকের মধ্যে মিষ্টি প্রেমের গল্প শুরু হয়ে গিয়েছে। যা দর্শক ও বেশ পছন্দ করছেন। দুজন দুজনের সব বিপদে পাশে থাকছে। অরিন্দমের এক্সিডেন্টের পর নোলক দিনরাত ঠাকুরের কাছে প্রার্থনা করে অরিন্দমের নতুন জীবন ফিরিয়ে এনেছে। সম্প্রতি ধারাবাহিকের একটি ছোট ভিডিও ক্লিপ ফেসবুকে ভাইরাল হয়েছে এই ভিডিওটিতে দেখা যাচ্ছে নোলকের পা পুড়ে যাওয়ায় অরিন্দম সেই ক্ষত পরীক্ষা করে দেখছে। এ রকমই ছোট ছোট বিষয়ে একে অপরের পাশে থাকার গল্প দর্শকের বেশ পছন্দ হচ্ছে। ইতিমধ্যে বেশ কিছু মানুষ পছন্দ করেছে ওই ভিডিও এবং কমেন্ট বক্সে এই ধারাবাহিকের প্রশংসা করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh