বাংলা সিরিয়াল

একজন নয় দুজন নয়, তিন তিনজন মেয়ে পাগল অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এর পেছনে, সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল অভিনেতার পোস্ট

দর্শক মহলে জনপ্রিয় এবং পছন্দের ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘অনুরাগ এর ছোঁয়া’। এই ধারাবাহিকের গল্প সামান্য আলাদা হওয়ার কারণে দর্শকের বেশ পছন্দ এই ধারাবাহিক। কিন্তু বর্তমান সময়ে ধারাবাহিক গুলোতে কুটকাচালি, পরকীয়া ইত্যাদি তো থাকবেই। তাই এই ধারাবাহিক ও এর থেকে আলাদা নয়। কিন্তু অন্যান্য ধারাবাহিকে যেমন নায়ক-নায়িকা এবং অন্য আরেকটি মহিলা বা পুরুষের সঙ্গে ত্রিকোণ প্রেমের সম্পর্ক দেখানো হয় এই ধারাবাহিক তার থেকে আলাদা এই ধারাবাহিকের নায়ক-নায়িকা একে অপরকেই ভালোবাসে। ধারাবাহিকের বেশ কয়েকটি মুখ্য চরিত্রের মধ্যে অন্যতম কয়েকটি চরিত্র হলো সূর্য,দীপা, উর্মি এবং মিশিকার চরিত্র। সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং দীপার চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ কে। উর্মির চরিত্রেও দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী সৌমিলি মুখার্জিকে। আর মিশিকা চরিত্র দেখা যাচ্ছে নবাগতা অভিনেত্রী অহনা দত্ত। ধারাবাহিকের এই তিন নারী চরিত্রই একেবারে নতুন ইন্ডাস্ট্রিতে।

ধারাবাহিকে দেখানো হচ্ছে এই তিন নারী সূর্যর পেছনে পাগল। সূর্য বিবাহিত হওয়া সত্ত্বেও সূর্যকে পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে বাকি দুজন। অর্থাৎ উর্মি এবং মিশিকা দীপার থেকে সূর্যকে কেড়ে নেওয়ার জন্য নানারকম ছলচাতুরি করে চলেছেন। তবে শুটিংয়ের ফাঁকে তিন নায়িকা কে পাশে নিয়ে ছবি তুলে কলির কেষ্ট সেজে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে দিব্যজ্যোতি। তবে ছবির চেয়ে ছবির ক্যাপশন নিয়ে দর্শক মহলে রীতিমতো হইচই পড়ে গিয়েছ। সারা সোশ্যাল মিডিয়ায় এখন দিব্যজ্যোতির ক্যাপশন নিয়ে মাতামাতি চলছে।

তিন নায়িকার সাথে ছবি পোস্ট করে দিব যাতে ক্যাপশানে লিখেছেন ‘সূর্যর বউ, হতে চাওয়া বউ এবং হতে পারতো বউ’। এক ছবি এবং ক্যাপশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে দর্শক এই পুরো ব্যাপারটা ইনজয় করছেন। কমেন্ট বক্সে অসংখ্য কমেন্টের বন্যা বয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Dibyojyoti Dutta (@dibyojyoti_dutta_)

Back to top button