বাংলা সিরিয়াল

‘ইন্ডাস্ট্রিতে কেউ আমার বন্ধু না, বিশ্বাস করলেই লোকে ঠকিয়ে চলে যায়’! টলিউড নিয়ে মুখ খুলে বিস্ফোরক তথ্য সামনে আনলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য

‘সিঁদুর খেলা’ ধারাবাহিকের মাধ্যমে টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। তারপর থেকে একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে তাকে। জি বাংলার ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে অভিনয় করে দারুণ প্রশংসা লাভ করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। তবে যে ইন্ডাস্ট্রিতে এতদিন ধরে তিনি কাজ করছেন সেই ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুলতে দেখা গেল শ্বেতা ভট্টাচার্যকে।

এদিন তিনি জানিয়েছেন টলিউডে তার কোনো বন্ধু নেই। কারণ এখানে কাউকে বিশ্বাস করলেই ঠকতে হয়, এমনটাই তার মত। পাশাপাশি বন্ধুত্ব নিয়ে তার বেশ কিছু খারাপ অভিজ্ঞতা রয়েছে এই ইন্ডাস্ট্রিতে, এ কথা স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন এই সমস্ত কারণেই এখন আর কাউকে বন্ধু বলে গ্রহণ করতে পারেন না তিনি এই বিনোদন জগত থেকে। তবে তার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলতে দেখা গিয়েছে তাকে।

তিনি জানিয়েছেন তিনি যাকে ভালবাসেন তিনি ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত নন। তবে দীর্ঘ নয় বছর ধরে সম্পর্ক রয়েছেন তারা। ইন্ডাস্ট্রির মানুষ সম্পর্কে বিরূপ মত পোষণ করলেও এদিন অভিনেত্রী জানিয়েছেন টলিউডে কাজ করবেন বলেই বড় পর্দার কাজ, এমনকি হিন্দি সিরিয়ালেও কাজ করার সুযোগ ছেড়েছেন তিনি।

Back to top button