বাংলা সিরিয়াল

‘ডিম্বাণু ডোনারের পরিচয় ফাঁস হল ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে’! ‘মুছে দিন এসব ভিডিও, বেআইনি কাজ করছেন টিআরপির জন্য’, ক্ষুব্ধ নেটিজেনরা

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। প্রায় এক দশক ধরে জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে দেখা যাচ্ছে এই জনপ্রিয় রিয়েলিটি শোটি। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

এর আগে একাধিকবার এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে নানা অভিযোগ তুলেছিলেন নেটিজেনরা। জানিয়েছেন তারা এখানে যে সমস্ত প্রতিযোগীরা রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে এসে যোগদান করে নিজেদের গল্প ভাগ করে নেন, তা অনেকাংশেই মিথ্যা এবং অতিনাটকীয়। এবার আরো একবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর নতুন পর্ব দেখে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল দর্শকদের। প্রসঙ্গত এদিন এক প্রতিযোগী জানিয়েছেন তিনি ডিম্বাণু ডোনার হিসেবে কাজ করেন এবং তার বিস্তারিত বর্ণনা দিতে দেখা গেছে তাকে।

বলাই বাহুল্য এই পর্ব সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই ক্ষোভপ্রকাশ করেছেন নেটিজেনরা। তারা জানিয়েছেন এভাবে প্রকাশ্যে কখনোই একজন ডিম্বাণু ডোনারের পরিচয় ফাঁস করা যায় না। কারণ নানান আইনি জটিলতা তৈরি হতে পারে গোটা বিষয়টি থেকে। পাশাপাশি অনেকেই এদিন জি বাংলা কর্তৃপক্ষের উদ্দেশ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়া পেজ থেকে মুছে দেওয়ার আবেদন জানিয়েছেন। সব মিলিয়ে নতুন করে দর্শকদের বিরোধিতার সম্মুখীন হতে হয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’কে।

Back to top button