বাংলা সিরিয়াল

ঘড়ির কাটা হয়ে গেলো ঋষি! ‘জমজমাট স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চ! ‘মনফাগুন’ জুটি ঋষি-সৃজলার খেলা দেখে মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘ইস্মার্ট জোড়ি’। যা সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম থেকেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছিলেন বাস্তব জীবনের জুটিরা এই রিয়েলিটি শো এর মঞ্চে উপস্থিত হয় যে ধরনের কথা আলোচনা করেন কিংবা যে ধরনের খেলায় অংশগ্রহণ করতে হয় তাদের, তা সব বয়সের পক্ষে উপযোগী নয়।

তবে অপ্রত্যাশিতভাবে এই রিয়েলিটি শো এর নতুন পর্বটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। কারণ এ দিন মঞ্চে উপস্থিত হয়েছিলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ খ্যাত অভিনেতা এবং অভিনেত্রী শন ব্যানার্জি ও সৃজলা গুহ। যদিও ধারাবাহিকের কারণে একাধিকবার ট্রোলড হতে হয়েছে তাদের তবে এদিন কানে হেডফোন দিয়ে একে অপরকে ঘড়ির কাঁটার সময় বোঝানোর খেলায় অংশগ্রহণ করেছিলেন তারা এবং সকলকে চমকে দিয়ে দারুণ সাফল্য লাভ করতে সক্ষম হয়েছেন তারা।

বলাই বাহুল্য দুজনের কেমিস্ট্রি এদিন মঞ্চে দারুন ভাবে ফুটে উঠেছিল একথা স্বীকার করতে বাধ্য হয়েছেন দর্শকদের একটি বড় অংশ। পাশাপাশি তারা জানিয়েছেন স্টার জলসার এই জনপ্রিয় জুটি ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে উপস্থিত হয়ে এই রিয়েলিটি শো এর জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলতে সাহায্য করেছেন।

Back to top button