টলিউড

“পাগলের সুখ মনে মনে” – ব্লাউজের ফাঁক দিয়ে উন্মুক্ত সুগঠিত ক্লিভেজ, ৪০ পেরিয়েও হট এন্ড বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন স্বস্তিকা! কমেন্টে নিজেদের মনের কথা জানাচ্ছেন তাঁর পুরুষ অনুরাগীরা

বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় এবং সাহসী এক অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জী। শুধু যে তাঁর অভিনয় দক্ষতা তুখর তা নয়। ব্যক্তিগত জীবনেও বেশ সাহসিকতার পরিচয় দেন অভিনেত্রী। বিশেষত নিজের সাজ পোশাক এমনকি নিজের মন্তব্য রাখতেও দুবার ভাবেন না তিনি।

বিভিন্ন সময় বিভিন্ন কারণে সোশ্যাল মিডিয়াতে তাঁকে ট্রোল করা হয়েছে। তবুও থেমে যাননি স্বস্তিকা। বিভিন্ন সময় বিভিন্ন ধরনের পোশাকে ধরা দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুরাগীদের সামনে। কখনো ধুতি পাঞ্জাবিতে তো আবার কখনো আধুনিক শাড়িতে। আবারো একবার নিজের শাড়ি এবং তা পরিধানের আধুনিক ধরনের জন্য সমালোচনার মুখোমুখি হতে হলো অভিনেত্রীকে।

আমরা সকলেই জানি শীঘ্রই মুক্তি পেতে চলেছে অভিনেত্রীর পরবর্তী ছবি ‘কোয়ালা’। এই সিনেমার প্রমোশনের ইভেন্ট থেকেই একটি রিল ভিডিও বানিয়েছেন তিনি। বর্তমানের সেই ভিডিও ঘিরেই সমালোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা রঙের ট্রান্সপারেন্ট অর্গ্যাঞ্জা শাড়ি। শাড়ির পাড় তৈরি হয়েছে নেটের এমব্রয়ডারি দিয়ে। সম্পূর্ণ শাড়ি ফ্লোরাল প্রিন্টের। আর তার সাথে ফুশিয়া পিঙ্ক রঙের ডিপ নেক স্লিভলেস করসেটের ব্লাউজ পড়েছেন অভিনেত্রী।

এই ডিপ নেক স্লিভলেস ব্লাউজের ওপর দিয়ে প্রায় অর্ধেকের বেশি উন্মুক্ত রয়েছে অভিনেত্রীর সুগঠিত বক্ষযুগল এবং স্তন বিভাজিকা। অলংকার হিসেবে অভিনেত্রীর পরনে রয়েছে, সাদা-গোলাপী স্টোন স্টাডেড চোকার এবং ইয়ারিং। এছাড়া অভিনেত্রীর হেয়ার স্টাইল, একেবারে হালকা মেকআপ আর লিফট গ্লাসে অনবদ্য সুন্দরী লাগছিল তাঁকে। যদিও অনেকের বক্তব্য করসেট ব্লাউজে তাঁকে একেবারেই মানায়নি।

এছাড়াও তাঁর শারীরিক গঠন নিয়েও শুনতে হয়েছে বেশ কিছু মন্তব্য। যেমন একজন লিখেছেন, “বেলুন হয়ে গেছে তো”। নোংরা মন্তব্য করে আরেকজন লিখেন, “পাগলের সুখ মনে মনে”। যদিও এইসব নোংরা মানসিকতায় একেবারেই পাত্তা দেন না স্বস্তিকা তা আমরা সকলেই জানি।

Back to top button