টলিউড

সোশ্যাল মিডিয়ায় সাদা রঙের নেটের ড্রেস পরে ছবি পোস্ট করলেন সুপারহিট অভিনেত্রী মনামি ঘোষ, অভিনেত্রীর হট ছবিতে কুপোকাত নেটিজেনরা

টলিউডের এক একজন অভিনেত্রী একেক জনকে টেক্কা দিতে সবসময় এগিয়ে রয়েছেন। সেরকমই একজন সুন্দরী অভিনেত্রী হলেন মনামী ঘোষ। বয়সে শুধুমাত্র একটা সংখ্যা সেটা তিনি বারবার প্রমাণ করেছেন। শেষ বার তাকে দেখা গিয়েছিল স্টার জলসার ইরাবতীর চুপ কথা ধারাবাহিকে।

পরবর্তী সময়ে তাকে স্টার জলসার জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র এর মধ্যে বিচারকের আসনে দেখা যায়। মনামীর ফ্যাশন নিয়ে নতুন করে আর কিছুই বলার নেই। অভিনেত্রীকে টলিউডের ফ্যাশন কুইনো বলা হয়ে থাকে। তবে মাঝেমধ্যে নিজের পোশাকের কারণে ট্রোলও হয়ে থাকেন অভিনেত্রী। কিন্তু সেসব দিকে অভিনেত্রী কখনোই কোন কর্ণপাত করে না।

সম্প্রতি কয়েকদিন আগেই মনামি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন। ছবিগুলিতে অভিনেত্রীকে সাদা রঙের নেটের একটি লং ড্রেস পরে দেখা গিয়েছে। গাউনটি সাইড স্লিটেড। ট্রান্সপারেন্ট গাউনের ভিতরে রয়েছে স্কিন রঙের টু-পার্ট। নুড মেকআপ গোলাপের লিপস্টিক পড়ে চুলে বেঁধেছেন পনিটেল। আর নাকে পড়েছেন অক্সিডাইসের নোজ পিন। হাতের আঙুলে রয়েছে অক্সিডাইজড আংটি ও কানে রয়েছে অক্সিডাইজড ইয়ারিং। পায়ে সোনালি রঙের পাম্প হিলস পরেছেন মনামী। ছবিগুলি শেয়ার করে মন আমি ক্যাপশনে লিখেছেন ডিসেম্বর মাসটি মনে রাখার মত।

অভিনেত্রীর বড় পর্দার শেষ কাজ ছিল শিবপ্রসাদ এবং নন্দিতা নির্মিত ছবি বেলাশুরু তে। এরপরে অভিনেত্রীকে দেখা গিয়েছে স্টার জলসাই জনপ্রিয় নাচের রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে। সেখানে বিচারকের আসনে বসে বড় ভূমিকা পালন করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh