বাংলা সিরিয়াল

স্টেজে উঠে গান গাওয়াই হল বিপত্তি, গান গেয়ে নেটিজেনদের ট্রোলের শিকার হলেন অভিনেত্রী রূকমা রায়, চরম খিল্লি করলো দর্শক

বাংলা টেলিভিশনের ছোট পর্দায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রুকমা রায়। জি বাংলার কিরণমালা ধারাবাহিকের হাত ধরে অভিনয়ে জীবনে প্রবেশ করেছিলেন রূকমা। তারপর ধীরে ধীরে একের পর এক ধারাবাহিকে অভিনয় করে গিয়েছেন তিনি। বর্তমানে আমরা তাকে প্রত্যেকেই দেখতে পাচ্ছি জি বাংলার লালকুঠি ধারাবাহিকে অভিনয় করতে। দর্শক মহলে এই ধারাবাহিকের জনপ্রিয়তা খুব একটা বেশি নয়।

তাই টিআরপি তালিকাতেও ভালো ফলাফল দেখা যায় না এই ধারাবাহিকের। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রুকমা বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন ছবি ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে। হাজার হাজার লাইক কমেন্ট সে ভরে ওঠে অভিনেত্রীর কমেন্ট বক্স। তবে এবারে এই অভিনেত্রী নেটিজেনদের ট্রোলের শিকার হলেন।

বর্তমান সময় আমরা প্রায়শই দেখতে পাই টেলিভিশনের পর্দার অভিনেতা অভিনেত্রীদের বিভিন্ন স্টেজ পারফরম্যান্স করতে। বিভিন্ন জায়গায় তারা বিশেষ অতিথি হিসেবে স্টেজ পারফরম্যান্স করতে যান। সেখানেই উপস্থিত দর্শকেরা অভিনেতা অভিনেত্রীদের কাছে নাচ বা গান করার আবদার করেন। সেরকমই একটি স্টেজ পারফরমেন্স এ দেখা গিয়েছিল রুকমাকে। সেখানেই রুকমা জনপ্রিয় দক্ষিণী ছবির গান ‘ও অন্টামা’ গেয়ে শোনান, আর সেখানে ট্রোল হল অভিনেত্রী।

উল্লেখ এর আগেও বহু অভিনেত্রী এরকম স্টেজ পারফরমেন্স এ গান গাইতে গিয়ে ট্রোল হয়েছেন। অনেকেই তাদের গানের গলা নিয়ে কটাক্ষ করেছেন। যেমন দিতিপ্রিয়া রায়, ইন্দ্রানী হালদার, সৌমির মতো একাধিক অভিনেত্রী ট্রোল হয়েছেন এর আগে।

Back to top button