বাংলা সিরিয়াল

মিঠাই কে ভুলে সিড মিঠির বিয়ে! বিয়ের পরেই কি ফেরত আসবে মিঠাই? নাকি বিয়ের পর জানা যাবে মিঠিই আসলে মিঠাই?-নতুন প্রোমো দেখে ধন্দে পরেছেন দর্শকরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই,এই ধারাবাহিক ৫৬ বারেরও বেশি বার বঙ্গ সেরা হয়েছে। তবে বর্তমানে এই ধারাবাহিক রাত্রে আটটা থেকে সন্ধ্যে ছয়টার স্লটে গিয়েছে আর এই ধারাবাহিকের গল্পতে অনেক পরিবর্তন এসেছে। মিঠাই মারা গিয়েছে আর মিঠাই আর সিদ্ধার্থের সন্তান শাক্য অনেকটা বড় হয়ে গিয়েছে।

মনোহরাতে আর একজন এন্ট্রি নিয়েছে, সে হুবহু মিঠাই এর মতো দেখতে, তবে সে মিঠি,মিঠাই ন‌য়, তার বাবার কাছে লুকোতে হল্লাপার্টির সাহায্যে সে মিঠাই সেজে বসেছে তবে সে মিঠাই এর কোন কাজই করতে পারে না।

না সে নিজে নিজে শাড়ি পরতে পারে, না সে একটা ধূপকাঠি জ্বালাতে পারে, আর না আসে একটা ছুরি ধরতে পারে? মিষ্টি বানানো তো বহুত দূর কি বাত!

শাক্যর কথা বলে, সিদ্ধার্থকেও বাধ্য করা হচ্ছে, মিঠি কে মিঠাই রূপে সবার সামনে প্রেজেন্ট করতে! মিঠি আসলে কে তা জানবার জন্য মিঠির বাবা মহেন্দ্র বিশ্বাস প্রান্তিক কে নিয়ে মোদক বাড়ি মনোহরাতে রয়ে গেছে। এরপর কি হবে তা জানবার জন্য যখন দর্শকরা উৎসুক হয়ে আছেন তখনই একটি ধামাকাদার প্রোমো এলো।

এই প্রোমো তে দেখা যাচ্ছে যে, গুন্ডারা মিঠি আর সিদ্ধার্থের পিছনে ছুটছে গুন্ডাদের থেকে বাঁচতে মিঠি আর সিদ্ধার্থ‌ও ছুটছে! এমন সময় মিঠি দেখতে পায় একটা গণবিবাহের আসর। গুন্ডাদের থেকে বাঁচতে তারা সেখানে ঢুকে পড়ে, গুন্ডারাও সেখানে এসে হাজির। তাই মিঠি আর সিদ্ধার্থ বর ও বধূর পোশাক পরে রেডি হয়ে যায়, এরপর কি দেখানো হবে ধারাবাহিকে?- তাই নিয়ে দর্শকদের মধ্যে শুরু হয়েছে উত্তেজনা!-কেউ কেউ আবার বলছেন যদি বিয়ে হয়ে যায় তাহলে হয়তো পরে দেখানো হবে মিঠিই মিঠাই! – কেউ আবার বলছেন সিঁদুর দান দেখানো হয়নি তাই কোন কিছু আশা করা ঠিক নয়।

Back to top button