বাংলা সিরিয়াল

মিশকা সূর্যর বিয়ে আটকে যাবে অন্যদিকে মিশকার ইনজেকশনের প্রভাবে দীপা হয়ে পড়বে অসুস্থ! অনুরাগের ছোঁয়ায় ভবিষ্যতে কী ট্র্যাক আসবে?

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে বর্তমানে বহুদিন ধরে দেখানো হচ্ছে যে, সূর্য আর দীপার মধ্যে একটা মিস আন্ডারস্ট্যান্ডিং চলছে। সেই মিস আন্ডারস্ট্যান্ডিং টা ক্রিয়েট হয়েছে মিশকার দৌলতে, মিশকা বলেছে সূর্য কোন দিন বাবা হতে পারবে না, এরপরই দেখা যায় যে, দীপা সন্তান সম্ভাবা হয় আর এরপর এই সূর্যর মনে দীপা চরিত্র সম্পর্কে প্রশ্ন তৈরি হয়। কবীরের সাথে দীপার একটা অবৈধ সম্পর্ক আছে বলে সন্দেহ করতে শুরু করে সূর্য। এরপর দীপার যমজ সন্তান হয় সোনা ও রূপা। দীপার অজান্তেই লাবণ্য এক সন্তানকে নিয়ে চলে আসে সূর্যের কাছে সূর্য তার নাম করে সোনা।

অন্যদিকে রূপা অসুস্থ হয়ে পরলে তার অপারেশন করে সূর্য, কবীর অপারেশনের টাকা দিতে এলে কবীরকে আর দীপাকে একসাথে দেখে সূর্য অত্যন্ত রেগে যায়। এইবার সূর্য একটু বাড়াবাড়ি করে ঘোষণা করে সে মিশকাকে বিয়ে করবে। এরপর স্বাভাবিকভাবেই ধারাবাহিকে কী দেখাবে তা নিয়ে উদ্বেগ সৃষ্টি হয়।

এই উদ্বেগ কাটাতে এরপর কি হবে অনুরাগের ছোঁয়ায় তা জানায় এক অনুরাগী। একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“ চলুন যেনে নি এইবার অনুরাগের ছোঁয়া-তে কী হতে চলেছে!!

এই সপ্তাহে অনুরাগের ছোঁয়া-তে বিশাল বড়ো ড্রামা হবে যেটা মিশকা আর সূর্যের বিয়ে কে কেন্দ্র করে!! ‘কার্তিক দীপাম’-এর স্টোরি দেখলে জানা যায় ওখানে সূর্য এবং মিশকা মন্দিরে যখন বিয়ে করবে যখন! তখন লাবণ্য এসে ওদের বিয়েটা আটকে দেবে!!

কিন্তু দীপা জানবে যে সূর্য এবং মিশকার বিয়ে হয়ে গিয়েছে! এইজন্য একরাশ দুঃখ,অভিমান বুকের মধ্যে চেপে দীপা ওখান থেকে চলে যাবে!

এখান এর পর থেকে অনুরাগেরছোঁয়া দীর্ঘ ৮ বছরের লিপ নেবে!

দীপার শরীর খুব খারাপ হয়ে যাবে!(মিশকার দেওয়া ইনজেকশনের কারনে) তাই দীপা কলকাতাতে ট্রিটমেন্টের জন্য আসবে!আর সেখানের একটা স্কুলে রাধুনির চাকরি করবে আর সেই স্কুলে সোনা পরবে! আর এইভাবেই দীপা ও রূপার সাথে সোনার দেখা হবে। একদিন সোনার ওর জন্মদিনের অনুষ্ঠানে দীপা আর রূপা কে নেমন্তন্ন করবে এবং সেখানে দীপার সাথে সূর্যের দেখা হবে…..

আগামী এক সপ্তাহ অনুরাগের ছোঁয়া-তে ভয়ংকর ড্রামা হতে চলেছে!এবং ১২-ই ডিসেম্বর আমার অনুমান আমাদের অনুরাগের ছোঁয়া অন্য ভাবে আবার ফিরে আসবে!

Back to top button