টলিউড

মুক্তি পেল দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি ‘প্রজাপতি’র ট্রেলার ভিডিও, ট্রেলারেই মুগ্ধ দর্শক

অবশেষে দীর্ঘ অপেক্ষার অবসান হলো। গতকালই সামনে এসেছে দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি ছবির প্রথম ট্রেলার ভিডিও। যা দেখে অনেকেই বেশ উত্তেজিত হয়ে পড়েছেন এই ছবি দেখার জন্য। ছবিতে দীর্ঘ ৭ বছর পর আবার মিঠুন চক্রবর্তী এবং দেব বাবা ছেলের ভূমিকায় অভিনয় করতে চলেছে।

ছবি ট্রেলার ভিডিও দেখে প্রত্যেকেই এই ছবি দেখার জন্য উদগীব হয়ে উঠেছেন। ছবিতে বাবা এবং ছেলের একটি মিষ্টি রসায়নের গল্প তুলে ধরা হবে। ছবি ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে এটি সম্পূর্ণ একটি পারিবারিক ছবি হতে চলেছে। পরিবারের সকলে মিলেই সিনেমা হলে গিয়ে এই ছবি দেখে আসতে পারেন।

ছবি ট্রেলার ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে কর্মব্যস্ত জীবনে বাবা এবং ছেলেই হচ্ছে একে অপরের সহায়, সম্বল। ছেলের বিয়ে নিয়ে অনেক স্বপ্ন তার বাবার। ছেলে বিয়ে করছে না বলে তার মাথায় হাজার একটা চিন্তা। এক কথায় বলা যেতে পারে ছেলের বিয়ের জন্য সে পাগল হয়ে উঠেছে। কিন্তু ছেলে বিয়ে করতে নারাজ।

সে বলে তার বাবাই তার কাছে সব। বউ আসলে তাদের সম্পর্কে চিড় ধরতে পারে। তাই জন্যই সে বিয়ে করতে ভয় পায়। এরকমই হাসি, মজা, দুঃখ আনন্দ সবকিছু নিয়েই বাবা ছেলের সম্পর্কে রসায়ন তুলে ধরা হবে এই ছবির মাধ্যমে।

চলতি বছরে ২৩শে ডিসেম্বর আপনার নিকটবর্তী সমস্ত সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছে অভিজিৎ সেন এবং দেব এন্টারটেইনমেন্ট হাউস থেকে এই ছবি প্রযোজনা করা হচ্ছে। ছবিতে দেব মিঠুন চক্রবর্তী এর পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টেলি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য, অভিনেত্রী কৌশানী মুখার্জি এবং জনপ্রিয় অভিনেত্রী মমতা শংকর কে। এছাড়া পার্শ্ব চরিত্রে আরো এক ঝাঁক অভিনেতা অভিনেত্রীকে দেখা যাবে। উল্লেখ শ্বেতাকে এই ছবিতে দেবে প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আর এটি অভিনেত্রীর প্রথম বড়পর্দায় কাজ।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Back to top button