টলিউড

শীতের দুপুরে শ্রীলেখা কলা হাতে দিলেন জরুরি বার্তা! সোশ্যাল মিডিয়ায় নোংরা ইঙ্গিত দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, অভিনেত্রীর পোস্ট ঘিরে একাধিক মন্তব্য নেটিজেনদের

এক সময় টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে অনেকটাই দূরে। বেশ কয়েক বছর হল ইন্ডাস্ট্রি থেকে বিদায় নিয়েছেন তিনি। তবে কি করে দর্শকদের লাইমলাইটে থাকতে হয় তা ভালো করেই জানেন অভিনেত্রী। চর্চা তাকে নিয়ে এখনও হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় দারুন সক্রিয় অভিনেত্রী। নিজের বিভিন্ন পোস্টের কারণে খবরের শিরোনামে উঠে আসেন। সত্য কথা যুক্তিযুক্ত ভাবে বলতে বরাবরই ভালোবাসেন তিনি। সত্যি কথা বলতে কখনোই ভয় পান না। যার জন্য অনেক সময় বেফাঁস মন্তব্য করে ফেলেন এবং সমালোচনার শিকার হন।

সম্প্রতি অভিনেতা আরও একটি পোস্ট করে সমালোচনা সৃষ্টি হয়েছে। অভিনেত্রীর ওই পোস্টে দেখা যাচ্ছে অভিনেত্রী পরনে রয়েছে লাল রঙের একটি টি-শার্ট, নো মেকআপ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সব থেকে বেশি দৃষ্টি কেটে কেড়েছে অভিনেত্রীর হাতের কলা।

ব্যাকগ্রাউন্জে বাজছে ‘কয়ামত সে কয়ামত তক’-এর জনপ্রিয় গান, ‘অকেলে হ্যায় তো ক্যয়া গম হ্যায়’! এই পোস্টের সঙ্গে অবশ্য সতর্কবার্তা জুড়ে দিয়েছেন অভিনেত্রী। এই পোস্টের যেন দু-রকম মানে না খোঁজা হয়। ক্যাপশনে শ্রীলেখা লেখেন- ‘দু’রকম মানে করিনি এই পোস্টটি করে। সুস্থ মস্তিষ্ক পেতে রোজ কলা খান। লৌহ-নারী/পুরুষ তৈরি হন।’

আর অভিনেত্রীর এই পোস্টে একেক জন নেটে যেন একেক রকম কমেন্ট করেছেন পরিচালক অনীক দত্ত লেখেন, ‘PG… প্রশ্ন: কলা কেন একাকী? উত্তর: কারণ সেটা এটি কলা (অকেলা- A Kela)। তবে নোংরা চিন্তা-ভাবনা যাঁদের তাঁরা এই পোস্টটা অন্যভাবে দেখবে’।পরিচালক পরামিতা মুন্সীও শ্রীলেখার ‘সেন্স অফ হিউমার’-এর প্রশংসা করেছেন। এক নেটিজেন লেখেন, ‘সব ক্যালশিয়াম তো ছবির ক্যাপশনেই রয়েছে’। কেউ কেউ ছবি নিয়ে ট্রোলও করছেন বটে, তবে শ্রীলেখার সাফ কথা ‘এই ছবি মুছব না’।

বর্তমানে শ্রীলেখাকে বড় পর্দায় দেখা না গেলেও পরিচালনার কাজে ভালই হাত পাকিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর পরিচালিত ‘এবং ছাদ’ শর্ট ফিল্মটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এছাড়াও ‘বিটার হাফ’ নামের একটি ছবি পরিচালনা করেছেন তিনি। সদ্য আন্তর্জাতিক স্তরেও প্রশংসা পেয়েছে শ্রীলেখা অভিনীত ‘ওয়ান্স আপঅন এ টাইম ইন কলকাতা’ ছবিটির জন্য।

Back to top button