বাংলা সিরিয়াল

শিহরণ জাগানো ক্লাইম্যাক্স মাধবীলতার! ইতিহাস মনে রাখবে এমন শাস্তি পুষ্প রঞ্জন কে দেবে মাধবীলতা!

একটা ধারাবাহিক যে গল্প নিয়ে শুরু হয় সেই গল্প নিয়ে শেষ হতে খুব কম ক্ষেত্রেই দেখা যায়, অনেক ক্ষেত্রেই দেখা যায় যে বিভিন্ন সময় গল্পের গরু গাছে উঠে যাচ্ছে আর গল্প মাঝ পথেই খেই হারাচ্ছে। মূল গল্পের থেকে গল্প সরে যাচ্ছে এমনটাও দেখা যায়। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় অনেক ধারাবাহিক অসম্পূর্ণ অবস্থায় শেষ হয়ে যাচ্ছে।

যে সব ধারাবাহিক অসম্পূর্ণ অবস্থায় শেষ হয়, সেই সব ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে একটা ক্ষোভ থাকে। যেমন অনেক গল্প অসমাপ্ত রেখে শেষ হয়েছিল স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিক।

ধারাবাহিক শেষ হওয়ার সময় একটা হিন্ট দিয়ে এই ধারাবাহিক শেষ হয়ে ছিলো, তবে ধারাবাহিকের মধ্যে অনেক কিছুই শেষ অবধি দেখানো হয় নি। ধারাবাহিক টি শেষ হওয়ার সময় বলা হয়েছিল যে এই ধারাবাহিকের সিজন টু আসবে, কিন্তু তা আসে নি। এরপর গল্প অসমাপ্ত রেখেই শেষ হয়ে যায় সাঁঝের বাতি ধারাবাহিক।

ঠিক সেই রকমই আরো একটি ধারাবাহিক অসম্পূর্ণ অবস্থায় শেষ হয়ে গেল, মাত্র তিন মাসের মধ্যে অনেক গল্প না বলে অসম্পূর্ণ অবস্থায় শেষ হয়ে গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মাধবীলতা।

কেমন হলো এই ধারাবাহিকের শেষ? এই ধারাবাহিকের যা শেষ হয়েছে, তা দেখে মনে হয়, যেন শেষ নয় নতুন করে শুরু হচ্ছে এই ধারাবাহিক।

একজন নেটিজেন যেমন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে,“সাঁঝেরবাতির মতো গল্প অসম্পূর্ণ রেখেই শেষ হয়ে গেলো মাধবীলতা।
জঙ্গলাহাটার জঙ্গল শত্রুরা আগুনে পুড়িয়ে দিলো। মাধবী শত্রুদের হাত থেকে জঙ্গল বাঁচাতে ছুটে চললো এভাবেই শেষ হয়ে গেলো।”

আরেকজন আবার লিখেছেন যে,“ অসম্পূর্ণ শেষ হতেই পারে কিন্তু এরকম শিহরণ জাগানো CLIMAX
শেষে পুষ্পরঞ্জন চৌধুরী
মাধবীলতা আগুনে ছুটে চলে গেল
সবুজ:- ইতিহাস মনে রাখবে.. সে ঠিক শাস্তি দেবে সবাইকে
#মাধবীলতা”

Back to top button