টলিউড

“এক রাতের জন্য কত নেন?” – সোশ্যাল মিডিয়ায় নিজের সুন্দরী ছবি পোস্ট করায় কটাক্ষের শিকার স্বস্তিকা, ট্রোলারকে মোক্ষম জবাব স্বস্তিকার!

টলিউডের জনপ্রিয় অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের একমাত্র কন্যা স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনিও টলিউডের জনপ্রিয় অভিনেত্রী। শুধু অভিনয় নিয়ে নয় নিজের স্টাইল স্টেটমেন্টের জন্যও বেশ ভালই প্রসিদ্ধ তিনি। নিজের সোজাসাপ্টা কথাবার্তার জন্যও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই পরিচিতি রয়েছে অভিনেত্রীর। নিজের মনের কথা সোজাসাপ্টা মুখের উপর বলতে কিছুটা হলেও বাঁধে না এই অভিনেত্রীর। নিজের কথাবার্তা সোজা ভাবে বলতে গিয়ে এমন অনেক হয়েছে যে ট্রোলারদের মুখ্য জবাব দিয়েছেন অভিনেত্রী। আবার কখনো দর্শকদের কাছে বাংলা সিনেমার পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়ে পৌঁছে গেছেন সিনেমা হলে। দর্শকদের কাছাকাছি পৌঁছে প্রচুর সেলফি তুলেছেন অভিনেত্রী।

তবে একথাও ঠিক যে, অভিনেত্রীকে বিভিন্ন সময়ে নিজের বিভিন্ন কাজের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাল রকম ট্রোল হতে হয়েছে। কখনো অভিনেত্রীর ব্যক্তিগত জীবন অর্থাৎ ডিভোর্স এবং সিঙ্গেল মাদারের লাইফ নিয়ে কথা শুনতে হয়েছে তাকে। আবার তাঁর স্টাইল স্টেটমেন্টের পোশাক নিয়েও বেশ ভালো রকম কথা শোনানো হয় তাঁকে।

তেমনি আবার টুইটারে এক ব্যক্তি এরকমই শব্দের মানে বিধলেন অভিনেত্রীকে। তবে খুব ভালো মতোই জবাব দিয়েছেন অভিনেত্রীও। তন্ময় ঘোষ নামক এক নেটিজেন টুইটারে লেখিকাকে প্রশ্ন করে লিখেছেন, “এক রাতের জন্য কত টাকা নেন?” এই কথায় অভিনেত্রী কি পাল্টা উত্তর দেবেন তার জন্য হয়তো প্রস্তুত ছিলেন না তন্ময়। একটুও সময় না নিয়ে স্বস্তিকা লেখেন, “স্যর, আপনি আমায় অ্যাফোর্ড করতে পারবেন না। ফ্যান্টাসি করতে টাকা লাগে না। সেটাই চেষ্টা করুন।”

বলাই বাহুল্য অভিনেত্রীর এই প্রতিক্রিয়া মন জয় করেছেন তাঁর অনুরাগীদের। তাঁরা নিজেরাও তন্ময়কে বেশকিছু উত্তর দিয়েছেন। একজন লিখেছেন, “আপনার চিকিৎসার প্রয়োজন আছে। আশা করি তাড়াতাড়ি সুস্থ হবেন।” এমন কি স্বস্তিকাকে উদ্দেশ্য করে তাঁর ভক্তরা লিখছেন, “স্বস্তিকা আপনাকে ভালোবাসি। আপনার ব্যক্তিত্ব আমাদের মুগ্ধ করে”।

কিছুদিন আগেই অভিনেত্রী নিজের মেকআপ হীন কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। সেই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছিলেন, “Grey Matters And yes call me old, old is sexy and I know it”। সেখানে আবার রাম বনিক নামের এক ব্যক্তিত্ব সেখানেও অভিনেত্রীকে কটাক্ষ করেছিলেন, “আপনাকে অভিনেত্রী কম যৌনকর্মী বেশি লাগে”। ওই ব্যক্তির এই মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো তোলপাড় হয়েছিল। যদিও তাঁর যোগ্য জবাব পেয়েছিল সেই বণিক। সেখানে অভিনেত্রী থেকে পাল্টা জবাব দিয়েছিলেন, “থ্যাংক ইউ রামবাবু। ওরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে। অল দ্য বেস্ট”।

Back to top button