বাংলা সিরিয়াল

‘নায়ক নায়িকার থেকেও বেশি নজর কাড়ছে ধারাবাহিকের ট্রেলারে স্যান্ডি সাহা’-কালার্স বাংলার ফেরারি মন ধারাবাহিকের প্রোমোতে স্যান্ডি সাহা কে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখে বলছেন নেটিজেনরা!

কালার্স বাংলায় খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসবে এই ধারাবাহিকটির নাম হলো ফেরারী মন। এই ধারাবাহিকে লিড চরিত্রে দেখা যাবে বিপুল পাত্র ও সুদীপ্তা রায় কে। বিপুল পাত্র এর আগে জয় জগন্নাথ ধারাবাহিকে জগন্নাথের চরিত্রে এবং মোহমায়া ওয়েব সিরিজে অভিনয় করেছেন। অন্যদিকে জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা রায় আদরিনী, ক্ষীরের পুতুল, চোখের বালির মত ধারাবাহিক করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তারপর বেশ কিছুটা সময় তিনি বিরতি নিয়েছিলেন। তার সর্বশেষ ধারাবাহিক হলো জি বাংলায় ক্ষীরের পুতুল ধারাবাহিক। এই ধারাবাহিকের দুয়োরানীর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

তবে তার আগে দুটি ধারাবাহিকে যেমন চোখের বালিতে আশা লতা এবং আদরিনী ধারাবাহিকে একটি গ্রাম্য পশু প্রেমী মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সম্প্রতি সুদীপ্তা ফেরারী মন ধারাবাহিকে যে চরিত্রটি করছেন সেটি একটি কলেজ স্টুডেন্টের চরিত্র এবং চরিত্রটি ভীষণ স্মার্ট।

ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে হাসিখুশি তুলসী বিশ্বাস ফুল বিক্রি করতে করতে সাইকেলে করে কলেজে আসছে সেই সময় সে দেখে একজন ছাত্র কলেজের স্যারকে ধাক্কা দিয়ে চলে যায়। এই ছাত্রটি হল গল্পের নায়ক অর্থাৎ বিপুল অভিনীত চরিত্র। প্রোমোতে আরো জানা যায় যে, এই কলেজ টি হিরোর বাবার কলেজ তাই সে ধরাকে সরা ঞ্জান করে এবং পরীক্ষা না দিয়েই প্রতিবছর ফার্স্ট হয়।

তবে তুলসী আসার পর দেখা গেল কলেজে ফার্স্ট হয়েছে তুলসী। হিরো ফার্স্ট হয়নি তাই স্বাভাবিকভাবেই তার মুখটা চুপসে গেল এবং সে তুলসীর সাথে টক্কর নিতে চলে গেল। তুলসী তাকে বলল ট্রফি পেতে গেলে বাবার ক্ষমতা নয় যোগ্যতা দরকার। এই ধারাবাহিকের প্রোমো দর্শকদের ভীষণ পছন্দ হয়েছে, তবে তার থেকেও বেশি নজর কেড়েছে এই ধারাবাহিকে আরো একজনের চরিত্র, তিনি হলেন জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা।

প্রোমোতে দেখা যাচ্ছে হিরোর পাশাপাশেই সর্বক্ষণ স্যান্ডি রয়েছে। প্রোমো দেখে দর্শকরা অনুমান করছে স্যান্ডি হয়তো হিরোর বন্ধু। তবে জনপ্রিয় কন্টেন্ট ক্রিয়েটরকে ধারাবাহিকে দেখে সবাই খুব খুশি হয়েছেন সে কথা বলাই বাহুল্য। একজন নেটিজেন তো মশকরা করে লিখেই দিয়েছেন,নায়ক নায়িকার থেকেও বেশি নজর কাড়ছে ধারাবাহিকের ট্রেলারে স্যান্ডি সাহা।- আসলে নায়ক নায়িকার নাম অনেক আগে থেকে জানা গেলেও এই ধারাবাহিকে যে স্যান্ডি সাহা কাজ করবেন তা সম্পূর্ণ অপ্রত্যাশিত ছিল তাই বিষয়টাতে বেশ অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

Back to top button