বাংলা সিরিয়াল

‘অসহ্যকর চরিত্র হলো দীপার! কবীর স‌্যার কে যখন দাদা পাতিয়েছেন তখন দাদা বলে ডাকলেই তো হয়,সবসময় কবীর স্যার কবীর স্যার করার কি আছে?’সূর্য দীপার ভুল-বোঝাবুঝির পেছনে দীপার চরিত্র‌ও অনেক অংশে দায়ী বলে মনে করছেন নেটিজেন!

স্টার জলসা সাম্প্রতিক কালের জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া। এই ধারাবাহিকটি প্রথম থেকে আজ অবধি স্লট ধরে রেখেছে। তাই এই ধারাবাহিক অসম্ভব জনপ্রিয় একটি ধারাবাহিক কিন্তু সাম্প্রতিককালে এই ধারাবাহিকের track দেখে দর্শকরা বিরক্ত হয়ে যাচ্ছেন। রূপ নয় গুণ ই আসল-এই ট্যাগ লাইনের উপর ভিত্তি করে গড়ে উঠেছিল অনুরাগের ছোঁয়া ধারাবাহিক টি।

ধারাবাহিকের প্রথমে দেখানো হয়েছিল যে এই ধারাবাহিকের নায়ক সূর্যের মা লাবণ্য দীপাকে কালো বলে বৌমা হিসেবে মানতে না চাইলেও আসলে কালো রংকে ঘেন্না করার পিছনে লাবণ্যের ফোবিয়া কাজ করছে। তার বাবা মার মৃত্যুর পিছনে কালো মানুষের হাত ছিলো তাই সে কালো রংকে ঘেন্না করে। পরবর্তীতে দীপার সাথে থাকতে থাকতে এই কালো ফোবিয়া কাটিয়ে উঠেছেন লাবণ্য।

কিন্তু ধারাবাহিকে সাম্প্রতিককালে দেখানো হচ্ছে যে বাড়ির সবাই যখন দীপা কে মেনে নিয়েছে তখন দীপা এমন কিছু আচরণ করছে যা সকলের বিরক্তিকর লাগছে। এই ধারাবাহিকে দেখানো হয় যে সূর্যের একজন বন্ধু আছে মিসকা সে সূর্যকে ভালোবাসা বলে সে দিপা এবং সূর্যের সম্পর্কের মধ্যে ভুল বোঝাবুঝি ক্রিয়েট করতে চায়। দীপা সে সবটাই জানে।

অন্যদিকে এই ধারাবাইকে আরো একজন চরিত্র আছে যার নাম কবীর,দীপা তাকে নিজের ভাই পাতিয়েছে কিন্তু সূর্য সেটা জানে না সূর্য প্রথম থেকেই দীপার সাথে কবীর কে সহ্য করতে পারে না এই নিয়ে দুজনের মধ্যে একটা ভুল বোঝাবুঝি তৈরি হচ্ছে। অন্যদিকে সব জেনেও দীপা কবিরের সাথে দেখা করছে কথা বলছে আর সূর্যকে ও ক্লিয়ার করে বলছে না যে কবীর কে সে ভাই পাতিয়েছে।

একজন নেটিজেন তো দীপার আচরণে ক্ষুব্ধ হয়ে লিখেছেন যে,“ সবথেকে বিরক্তিকর ব্যাপার যখন কবীর স্যারকে দাদা বানিয়েছেন তো ভাই দাদা ডাকলেই তো হয় কবীর স্যার কবীর স্যার করার কী আছে?”

Back to top button