টলিউড

রবিবাসরীয় টলিউডের পিকনিকে অন্য মেজাজে ধরা দিলেন টলি তারকারা !

শীতকালে আর যাই হোক না কেন ছুটির দিনে শীতের দুপুরে পিকনিকটা কিন্তু মাস্ট। আর গত কয়েকদিন ধরে বঙ্গে যেভাবে জাঁকিয়ে শীত পড়েছে সেখানে পিকনিক করলে তা যে জমজমাট হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

এরকমই একটা জমজমাট পিকনিকে মেতে উঠল টলিউড। এমনিতে তারকারা প্রায়শই পার্টি করে থাকেন। আর সেটা তাদের কাছে খুব সাধারণ ব্যাপার। তবে সেই পার্টি বেশিরভাগই পাব-এ কিংবা তারকাদের নিজেদের বাড়িতে হয়ে থাকে। তবে এবারের পিকনিকে একদম অন্য পরিবেশে অন্যমেজাজে ধরা দিল টলিউড।

জানুয়ারি মাসের দ্বিতীয় রবিবার বাওয়ালি রাজবাড়িতে জমিয়ে আনন্দ করলেন সকলে। নাচ, গান, খাওয়া-দাওয়া, হইচই, আড্ডায় সব তারকাদের একসঙ্গে মজা করতে দেখা গেল।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এদিন হাজির ছিলেন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, সৃজিত মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেন, মহেন্দ্র সোনি, বিরসা দাশগুপ্ত, বিদীপ্তা চক্রবর্তী, লহমা ভট্টাচার্য, সৌরভ দাস, পাওলি দাম, পদ্মনাভ দাশগুপ্ত, গৌরব চক্রবর্তী, ঈশা সাহা, ঋদ্ধিমা ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায় সহ আরও অনেকে। রাজবাড়িতে পিকনিক করতে গিয়ে গঙ্গার পাশে দাঁড়িয়ে পছন্দের সব গান গাইলেন অনির্বাণ, পরমব্রত।

গীটার বাজালেন উজান। গানের তালে মহেন্দ্র সোনির সঙ্গে কোমর দুলিয়ে নাচ করলেন অভিনেত্রী শ্রাবন্তী। সেইসঙ্গে শ্রাবন্তীর সঙ্গে পা মেলালেন পাওলি। আবার পরমব্রত ও রাজ চক্রবর্তীর একটি নাচের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে।

এদিকে নিজের ছবির গান ‘কোকাকোলা’-তে নাচতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। এই পিকনিকের মূল আকর্ষণ ছিল সকলের পরনে সাদা পোশাক। কারণ সেখানকার থিম ছিল সাদা। তাই সকলেই নিজেদের সাদা পোশাকে ধরা দিয়েছিলেন। রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়াতে ধরা পড়েছে পিকনিকের কিছু ঝলক।

আরও পড়ুন : গঙ্গাপাড়ে প্রেমে মজলেন রাজ-শুভশ্রী! নতুন করে বউয়ের প্রেমে পড়লেন কি রাজ?

নাচ ও গানের পাশাপাশি সেলফি ক্যামেরায় পোজ দেওয়া থেকে শুরু করে দেদার খাওয়া-দাওয়াতে মজে ছিল গোটা টলিউড। তবে এই পিকনিকে টলিউডের প্রায় সবাইকে দেখা গেলেও দেব থেকে শুরু করে আবিরসহ অনেকেই ছিলেন অনুপস্থিত। যদিও টলিউডের প্রত্যেকেই এখন নিজেদের কেরিয়ারে বিভিন্নভাবে ব্যস্ত।

সময়ের অভাবে একজায়গায় হতেও পারেন না সকলে। সারাবছর ধরে স্ট্রেস, প্রতিযোগীতা, বক্স অফিসের লড়াই নিয়ে ব্যস্ততার মাঝে সবকিছু ভুলে একেবারে খোশ মেজাজে এদিন ধরা দিলেন টলি তারকাদের। আর এদিনের সেসব ছোট ছোট মুহূর্ত নিজেদের সোশ্যাল মিডিয়ার পেজে তুলে ধরলেন সকলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh