টলিউড

গঙ্গাপাড়ে প্রেমে মজলেন রাজ-শুভশ্রী! নতুন করে বউয়ের প্রেমে পড়লেন কি রাজ?

মাসের দ্বিতীয় রবিবার ছুটির দিন বলে কথা, তাইতো টলিউডের পিকনিকের আয়োজন করা হয়েছিল দক্ষিণ ২৪ পরগণার গঙ্গাপাড়ের এক রিসর্টে। টলিউডের এক ঝাঁক সেলেব উপস্থিত ছিলেন রবিবারের পিকনিকে।

রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, ঐন্দ্রিলা সেন থেকে শুরু করে পরমব্রত চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় বাদ যাননি কেউ। এদিন গান গাইলেন অনির্বাণ ভট্টাচার্য, আর গীটার বাজালেন পরমব্রত চট্টোপাধ্যায়। খানাপিনা, হইচই হয়েছে জমিয়ে।

তবে এদিন সবকিছুকে ছাপিয়ে গেল রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় জুটি। দুজনকেই দেখা গেল কালার কম্বিনেশন করে পোশাক পড়তে। সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে এই জুটিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

এদিন পিকনিকে গিয়ে যেন আবার নতুন করে একে অপরের প্রেমে পড়লেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। কলকাতা সহ তার পার্শ্ববর্তী অঞ্চলে বেশ কয়েকটা দিন ধরেই হাড় কাঁপানো ঠান্ডা রয়েছে। সেই সুযোগে প্রেমে মজলেন টলি পাড়ার পাওয়ার কাপল।

ব্যাকগ্রাউণ্ড রাজ্যে লাইভ মিউজিক “সাজনা”। তার সাথে শীতের মিঠে রোদে ডান্স করতে দেখা গেল শুভশ্রী আর রাজকে। বিয়ের অনেকগুলো বছর কেটে গিয়েছে দুজনের। কিন্তু একে অপরের প্রতি প্রেম নিবেদন করতে বিন্দুমাত্র কার্পণ্যবোধ করেন না এই জুটি। একে অপরের জন্য সবাই বের করে বেড়াতে যাওয়া থেকে শুরু করে কোন কিছুই বাদ দেন না। সব সময় একে অপরের ভালবাসায় জুড়ে থাকেন শুভশ্রী আর রাজ।

আরও পড়ুন : “পরজন্মে বিশ্বাস করি না…!” জন্মদিনে মাকে নিয়ে আবেগঘন পোস্ট দেবার!

পিকনিকের দিনেও ভালবাসার মেজাজে ধরা দিলেন রাজ এবং শুভশ্রী। কয়েক মাস আগেই দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী। এক কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। মেয়ের জন্মের পরে কাজে ফিরেছেন অভিনেত্রী। বুদ্ধদেব গুহের ‘বাবলি’র অবলম্বনে রাজের পরবর্তী সিনেমা “বাবলি”তে প্রধান চরিত্রে অভিনয় করার কথা রয়েছে শুভশ্রীর। আবির চট্টোপাধ্যায়কে দেখা যাবে শুভশ্রীর বিপরীতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh