টলিউড

“পরজন্মে বিশ্বাস করি না…!” জন্মদিনে মাকে নিয়ে আবেগঘন পোস্ট দেবার!

মায়ের জন্মদিন উপলক্ষে মাকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার একটা সুন্দর ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে, মাকে শুভেচ্ছা জানালেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেতা তথা সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। মায়ের জন্মদিনের ছেলের পক্ষ থেকে রইল আবেগঘন বার্তা। পাশাপাশি মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন দেব। দেখা গেলো কেকের ছবিও।

মায়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে দেব এদিন লিখলেন, ‘আমি পরজন্মে বিশ্বাস করি না। কিন্তু সেরকম যদি কিছু হয়েই থাকে তাহলে তুমিই আমার মা হয়ে থেকো সব জীবনে।’দেবের পোস্ট করা প্রথম ছবিতে দেখা যাচ্ছে ,চকলেট ফ্লেভারের কেক তার মায়ের সামনে রাখা রয়েছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

এক গাল হাসি নিয়ে বসে রয়েছেন দেবের মা। অফ হোয়াইট রঙের শাড়ি পড়েছেন তিনি আর দ্বিতীয় ছবিতে মায়ের গালে চুমু দিতে দেখা গেল দেবকে।

ইতিপূর্বে দেব এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, নিজের প্রত্যেকটা নতুন ছবির প্রিমিয়ারে মাকে একটি নতুন শাড়ি উপহার দেন তিনি। সেই শাড়ি পড়ে দেবের মা ছেলের সিনেমা দেখতে আসেন । ইতিপূর্বে প্রধানের শুটিংয়ে মাকে সঙ্গে নিয়ে নর্থ বেঙ্গল থেকে ছবি পোস্ট করেছিলেন দেবে। নদীর মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছিল মা আর ছেলেকে।

আরও পড়ুন : ‘রীতিমত মারধর করা হয়…’ অভিনয় জগতে আসার জন্য অত্যাচারিত হয়েছেন কার কাছে কইয়ের প্রিয়া!

আপামর জনসাধারণের কাছে রাজনীতিবিদ, নেতা, অভিনেতা হিসেবে যে পরিচয় থাক না কেন, মায়ের কাছে তার ছেলে পরিচয় একমাত্র তার ছেলে হিসেবেই। মায়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা হিসেবে দেবের পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখলেন, “ছেলে হিসেবে দাদা তুমি ১০০-তে ১০০”। অন্য একজন লেখেন, “‘কী মিষ্টি ছবিগুলো”। অনেকে দেবের মাকে জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh