বাংলা সিরিয়াল

‘রীতিমত মারধর করা হয়…’ অভিনয় জগতে আসার জন্য অত্যাচারিত হয়েছেন কার কাছে কইয়ের প্রিয়া!

জি বাংলার দিদি নাম্বার ওয়ান মানেই, জীবনে দীর্ঘ পথ অতিক্রম করে সফলতা অর্জন করা নারীদের গল্প। টিভির পর্দায় আমরা যে সকল অভিনেতা অভিনেত্রীদের দেখি তাদের বাস্তব জীবনটা কেমন, সেটা জানার আগ্রহ সকলেরই রয়েছে। কার কাছে কই মনের কথা ধারাবাহিকের প্রিয়া এদিন দিদি নাম্বার ওয়ানে এসে, নিজের জীবনের নানান মুহূর্তের কথা তুলে ধরলেন সকলের সামনে। বর্তমানে তিনি উল্লেখিত ধারাবাহিকে পরাগের হবু বউ হিসেবে অভিনয় করছেন।

পরাগের জীবন থেকে শিমুলকে সরিয়ে দিয়ে নিজে প্রবেশ করছে প্রিয়া ওরফে বর্ণিনী চক্রবর্তী। কিন্তু তার বাস্তব জীবনে ঘটে গিয়েছে এমন একাধিক ঘটনা, যা কিনা সাংঘাতিক বললেও কম বলা হয়। এদিন দিদি নাম্বার ওয়ানে এসে বর্ণিনী জানান, “আমি এক সাধারণ মধ্যবিত্ত পরিবারের মেয়ে। ছোটবেলা থেকে নাচ শিখেছি।

 

মাস্টার ডিগ্রি কমপ্লিট করেছি। ক্লাসিক্যাল গান শিখেছি। মায়ের কাছে আবৃত্তি শিখেছি। ডান্স বাংলা ডান্সে ব্যাকআপ ডান্সার হিসেবে কাজ করেছি। সারেগামাপাতে ব্যাকআপ করেছি। তখন আমি একটু একটু করে বাইরের জগতটা চিনতে শুরু করি। এই সময়ই আমার। আরিফ তরফে বলা হল আমার সব কিছু বন্ধ করে দেওয়া হবে। আরও বলা হয়, নাচ ছিল ঠিক আছে। কিন্তু অভিনয় আসতেই সব কিছু বন্ধ করে দেওয়া হবে বলা হয়। আমাকে রীতিমত মারধর করা হতো”।

বর্ণিনী আরোও বলেন, “এরপর এক মুহূর্তে দাঁড়িয়ে সিদ্ধান্ত নিই যে আমি এখান থেকে বেরিয়ে যাব নইলে আমার লক্ষ্যে পৌঁছতে পারবে না। তখন বেরিয়ে আসি। এখন ভাড়া থাকি।

ছোট ছোট কাজ দিয়ে শুরু করি। এরপর ২০২১ সালে একটি পারিবারিক চরিত্র সুযোগ পাই।” বর্তমানে বর্ণিনী চক্রবর্তী কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পাশাপাশি মিঠিঝোরা ধারাবাহিকে অভিনয় করছেন। দুটি ধারাবাহিকেই খলনায়িকার চরিত্র দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

আরও পড়ুন : টুয়েলফথ ফেল’-এর নায়িকা মেধা আসলে কে জানেন !

সোশ্যাল মিডিয়াতে জি বাংলার তরফ থেকে এই ভিডিও পোস্ট করা হলে কমেন্ট সেকশনে নিজেদের মতামত জানিয়েছেন অনেকেই। একজন লিখেছেন, “যে যা পারে এসে বলে যায়। যারা বাস্তবে চেনে তারাই একমাত্র সত্যি মিথ্যে জানে।” অন্য একজন লেখেন, “যার চেষ্টা আছে তাঁকে থামানো কঠিন।’ তৃতীয় ব্যক্তি মনে করেন, “বাহ খুব ভালো বললেন। এভাবেই কাজ করুন, এগিয়ে চলুন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh