টলিউড

মেয়ে ঘরে আসতেই নিয়ম মেনে ডায়েট শুভশ্রীর! কি কাছে সারাদিনে? জানুন বিস্তারিত…

সম্প্রতি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। মেয়ের নাম রেখেছেন ইয়ালিনি। যদিও এখনও পর্যন্ত মেয়ের ছবি প্রকাশ্যে আনেননি টলিউডের পাওয়ার কাপল। তাই কেমন দেখতে হয়েছে রাজ শুভশ্রীর মেয়েকে সেই নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগী মহলে। এখনো মেয়েকে প্রকাশ্যে না আনলেও, প্রতিদিন কি করছেন তিনি, কিই বা খাচ্ছেন সেই নিয়ে রোজনামচা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

প্রসঙ্গত, ইউভানের জন্মের পর নিজের চেহারা বেড়ে যাওয়া নিয়ে কম কথা শুনতে হয়নি শুভশ্রীকে। তবে দ্বিতীয় বার প্রেগন্যান্সির ক্ষেত্রে দারুন সতর্ক ছিলেন শুভশ্রী।

বাড়তি মেদ যাতে না জমে তার জন্য প্রথম থেকেই শরীরচর্চা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। শুধু কি তাই? নয় মাসে এসেও যোগা কলেজ যেতেন ঘাম ঝরাতে। ছেলেকে স্কুল থেকে আনতেও যেতেন। খেলাধুলা, শুটিং, কিছুই বাদ দেননি তিনি। ডান্স বাংলা ডান্সের বিচারকের দেখা গিয়েছিল শুভশ্রীকে। আবার প্রলয় সিরিজের প্রোমোশনেও খামতি রাখেননি তিনি।

প্রথমবারের থেকে এবার কিন্তু একটু বেশি সাবধানী শুভশ্রী। দ্বিতীয়বার ডেলিভারির ১৩ দিন পেরিয়েছে। তারপর থেকেই ডায়েট শুরু করলেন শুভশ্রী। সকাল সকাল চিয়া সিড পুডিং বানিয়েছেন তিনি।

আরও পড়ুন : ডিভোর্স পেপারে সৃজন সই করতেই তার কেটে গেল পর্ণার! ভয়ে সব সত্যি স্বীকার করলো ইশা

চিয়াসিড এমন একটি খাবার যাতে প্রোটিন, মিনারেলস-সহ নানা পুষ্টিগুন ঠাসা। আজকাল সেলিব্রিটিরা ছাড়াও সাধারণ মানুষ পর্যন্ত ডায়েট করতে চিয়া সিডস খান। সিড পুডিংয়ে মজেছেন আলিয়া, সামান্থার মতো তারকারাও। বাদ গেলেন না শুভশ্রী। স্ট্রবেরির টপিংস দিয়ে সুস্বাদু চিয়া সিডস পুডিং খেলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেই ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, ইয়ালিনি জন্মের পর রাজ্য এক সাক্ষাৎকারে বলেছিলেন, “আমরা তো মেয়েই চেয়েছি, এর জন্য এক নাগাড়ে প্রার্থনাও করেছি। আমাদের বন্ধু,আত্মীয় সকলকে বলেছিলাম প্রার্থনা করতে যাতে মেয়ে হয়। এই আনন্দটা ঠিক বলে বুঝিয়ে উঠতে পারব না”। এখন দুই সন্তানকে সঙ্গে নিয়ে দারুন সময় কাটাচ্ছেন শুভশ্রী আর রাজ।

আরও পড়ুন : “গৌরী এলো” শেষ হতেই বেড়াতে গেলেন মোহনা! কোথায় গেলেন এই অভিনেত্রী?

Back to top button

Ad Blocker Detected!

Refresh