বাংলা সিরিয়াল

দাম্পত্য ভাঙলেও, তথাগতর অবদান ভোলেননি দেবলীনা! দিদি নাম্বার ওয়ানের মঞ্চে সেই কথা জানালেন অভিনেত্রী

তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত, দুজনের কেমিস্ট্রি এক সময় ছিল টক অফ দ্যা টাউন। কিন্তু এখন? সেই দাম্পত্য নেই। খাতায় কলমে এখনো স্বামী-স্ত্রী তথাগত মুখোপাধ্যায় ও দেবলীনা দত্ত। কিন্তু তবুও নিজের পোষ্যদের ‘বাবা’ হিসাবে তথাগতকে সম্বোধন করেন দেবলীনা।

‘ভটভটি’ নায়িকা বিবৃতির সঙ্গে তথাগতর প্রেমের গুঞ্জন একসময় ছড়িয়ে পড়ে। তারপর থেকেই নাকি আলাদা থাকেন তথাগত আর দেবলীনা।

তথাগত-বিবৃতির রসায়ন এখন জমে ক্ষীর। এদিকে প্রাক্তনের নামে কুৎসা না করে, বরং নিজের জীবনে তথাগত অবদান নিয়েই কথা বললেন দেবলীনা। দিদি নম্বর ১-এর মঞ্চে এসেছিলেন দেবলীনা। দ্বিতীয় স্ত্রী তিনি।

২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা-তথাগত। যদিও ডিভোর্স হয়নি। সেখানেই এবার নিজের পরিবর্তিত জীবন নিয়ে মুখ খুললেন দেবলীনা।

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

দেবলীনা জানান, “আমরা মধ্যে একটা সাঙ্ঘাতিক পরিবর্তন হয়েছে। আমি প্রচণ্ড মনোযোগী হয়েছি সোশ্যাল মিডিয়ার দিকে। সেটার ব্যাপারে আমি যাতা ছিলাম, কী করে পোস্ট করতে হয় আমাকে ৫ মিনিট ধরে ভাবতে হত।…

আমার এক বান্ধবী, পারোমিতা আমাকে বকে বকে ইনস্টাটা শুরু করাল, ও বলত- দেবু লজ্জা করে না তোমার, তুমি অভিনেত্রী তোমার ইনস্টাগ্রাম নেই। আর ফেসবুকটা তথাগত জবরদস্তি করে দিয়েছিল।”

সোশ্যাল মিডিয়াতে এখন বেশ অ্যাকটিভ দেবলীনা। ট্রোলের মুখেও পড়তে হয় তাঁকে। তবে এসব নিয়ে একেবারেই ভাবেন না তিনি। এদিকে তথাগত মুখোপাধ্যায় আর বিবৃতি চট্টোপাধ্যায়ের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েই চলেছে।

আরও পড়ুন : মেয়ে ঘরে আসতেই নিয়ম মেনে ডায়েট শুভশ্রীর! কি কাছে সারাদিনে? জানুন বিস্তারিত…

প্রেম নিয়ে অবশ্য মুখে কিছুই বলেননি দুজনে। দু-বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা, এমনটাই শোনা যায়। শ্রীলঙ্কায় নাকি একসাথেই ট্যুরে গিয়েছিলেন তথাগত মুখোপাধ্যায় আর বিবৃতি চট্টোপাধ্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh