টলিউড

সাধারন মানুষের মতোই কখনো স্বামীর কাঁধে মাথা রেখে, কখনো বুকে হৃদস্পন্দন অনুভব করে ভালোবাসার দিন উদযাপন রাজ শুভশ্রীর, নিজেই শেয়ার করলেন স্পেশাল ভিডিও

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং ব্যস্ততম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। বর্তমানে পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী তিনি। পাশাপাশি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি(Tollywood) তাকে চেনে একজন সুপার মম হিসেবে। ঘর সংসার অভিনয় জগত সবকিছুই সামলাচ্ছেন একা হাতে। আবার মাঝে মধ্যে বর ছেলেকে নিয়ে ঘুরতেও বেরিয়ে পড়েন তিনি।

একটা সময় বর্ধমান থেকে কলকাতায় এসে অভিনয় করে এখন অভিনয় জগৎটাকে নিজের হাতের মুঠোয় করে নিয়েছেন তিনি। সবকিছুটাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। একদিকে কেরিয়ার একদিকে সংসার। এসব কিছুর মাঝেও বিশেষ দিনটা বিশেষভাবেই সেলিব্রেট করলেন শুভশ্রী। ভালোবাসার দিনে ভালোবাসার মানুষকে উপহার দিলেন একটি বিশেষ ভিডিও(Instagram Reels)।

প্রেমের দিনে শুভশ্রী নিজের সঙ্গে স্বামীর কিছু স্পেশাল মুহূর্তকে গেঁথে একটি ভিডিও বানিয়েছেন। সঙ্গে জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং এর একটি রোমান্টিক গান আগে দিয়েছেন সেই ভিডিওতে। এখানে নিজেদের বেশ কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবির প্রকাশ করেছেন রাজ ঘরণী।

কখনো স্বামীর কাঁধে মাথা রেখে কখনো বুকের হৃদস্পন্দন অনুভব করে আবার কখনো আজ শোয়া হয়ে বরের কোলে বসে রয়েছেন তিনি। সব মিলিয়ে রোমান্টিক ভিডিওতে আলাদাই মেলবন্ধন হয়েছে তাদের দুজনের। ভিডিও ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। সোশ্যাল মিডিয়াতে(Social Media) আসতেই মুহূর্তে ভাইরাল ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh