টলিউড

এবার রাজ্যের মুখ্যমন্ত্রীর ভূমিকায় কনীনিকা! সামনে এলো ছবির প্রথম ঝলক, ডিজির চরিত্রেও রয়েছে চমক

ছোটপর্দা হোক কিংবা বড় পর্দা টেলিভিশন দুনিয়ার অন্যতম পরিচিতি মুখ কনীণিকা বন্দ্যোপাধ্যায়(Koneenica Banerjee)। তবে তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। এবার ‘দিদি’ তথা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবির নাম সুকন্যা(Sukanya)। আপাদ মস্তক রাজনৈতিক একটি ছবি।

তবে তার কথা অনুযায়ী এটিক ব্যক্তিত্বের বায়োপিক কিংবা জীবনী চিত্র নয়। শুধুমাত্র তার সিঙ্গুর আন্দোলন এবং রাজ্য সরকারের প্রকল্প কন্যাশ্রীকে কেন্দ্র করে এগিয়ে নিয়ে যাওয়া হবে ছবির গল্প। রাষ্ট্রপুঞ্জের সেরা প্রকল্পের স্বীকৃতি পেয়েছে কন্যাশ্রী। তাই এটাই ছবির মূল কেন্দ্রবিন্দু।

তবে এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন দূর্গা। অভাবের সংসারে রাজ্য সরকারের সাহায্য এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের অন্যতম প্রকল্প কন্যাশ্রীর সহায়তায় দুর্গার আইপিএস অফিসার হওয়ার স্বপ্নপূরণ হয়েছে। দুর্গার ভূমিকায় থাকছেন শ্রেয়শী ঘোষ। মুখ্যমন্ত্রীর আদলে তৈরি কনীণিকার চরিত্রের নাম মায়া চট্টোপাধ্যায়। ইতিমধ্যে এই শহরের এক স্টুডিওয় পাওয়া গিয়েছে এই ছবির শুটিং এর ঝলক। সেখানে দেখে চমকে যেতে হয় রীতিমতো।

নীল এবং সবুজ পাড়ে সাদা শাড়িতে দেখা পাওয়া গেল অভিনেত্রীর। দিদির চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী। তবে ছবিতে রাজ্য পুলিশের ডিজির চরিত্রে ধরা দিয়েছেন তৃণমূল সাংসদ শান্তনু সেন। শুটিং ফ্লোরে রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তার উপস্থিতি। একটি দৃশ্য প্রকাশে এসেছে যেখানে তাকে দাঁড়িয়ে রয়েছেন শান্তনু এবং তার পাশে দাঁড়িয়ে রয়েছেন ছবির নায়িকা দুর্গা ওরফে শ্রেয়সী এবং মমতা রূপী কনীনিকা।

ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের প্রাক্তন সর্বভারতীয় সভাপতি শান্তনু সেন। যিনি আবৃত্তি লেখালেখির পাশাপাশি অভিনয়ের দিকেও ঝোঁক রয়েছে। রীতিমত স্ক্রিপ্ট মুখস্ত করে রাখছেন আগে থেকে। পেশাদার অভিনেতাদের মত সংলাপ আওড়াচ্ছেন।

তবে জানা গিয়েছে শুধুমাত্র কন্যাশ্রী প্রকল্প নয় সুকন্যা ছবিতে দেখা যাবে, মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবন সংগ্রাম। কেমন করে শিমুলের জমি আন্দোলনের সময় বিরোধী দলনেত্রী হিসেবে শামিল হয়েছিলেন। এবং সঙ্গে ছিলেন দুর্গার বাবা। এরপর হঠাৎ করেই একদিন তিনি উধাও হয়ে যান। রাজ্যে পালাবদল হয় সরকার গঠন হয়। এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রকল্পের ছত্রছায়ায় বেড়ে ওঠে দুর্গা।

সবকিছু ঠিক থাকলে এ বছর এপ্রিলে মুক্তি পাবার কথা রয়েছে ছবিটির। প্রসঙ্গত এর আগেও মমতা বন্দ্যোপাধ্যায়ের জীবন সংগ্রামকে নিয়ে তৈরি হয়েছিল বাঘিনী। তবে সেই ছবিকে ঘিরে বিতর্ক কম হয়নি। অন্যদিকে কনীনিকাকে এর আগে শেষ দেখা গিয়েছে প্রজাপতি ছবিতে। আর ধারাবাহিকে দেখা গিয়েছে আয় তবে সহচরীতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh