বাংলা সিরিয়াল

‘স্রোতের জীবন বিভীষিকা করে দেওয়ার হুমকিতেই কি ঝোরা মহার্ঘ্য এক হবে?’বালিঝড়ের নতুন প্রোমো নিয়ে শুরু হয়েছে হৈ চৈ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক বালিঝড়। এই ধারাবাহিকে দেখা যায় যে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশিষ রায়,কৌশিক রায় ও তৃণা সাহা। ধারাবাহিকের নায়িকা ঝোরা যে স্রোত কে ভালোবাসে, কিন্তু ঝোরার বাবা সমুদ্র সেন চায় যে, মহর্ঘ্যর সাথে ঝোরার বিয়ে দিতে‌। অন্যদিকে মহার্ঘ্য ঝোরাকে ভালো বাসলেও সে আগে জানতো না যে ঝোরা স্রোত কে ভালবাসে কিন্তু যে মুহূর্ত থেকে সে জানতে পেরেছে যে ঝোরা অন‌্য কাউকে ভালোবাসে,সেই মুহূর্ত থেকে সে ঝোরার ভাবনা মন থেকে মুছে ফেলতে চাইছে।

সমুদ্র সেন যেদিন রাজনীতির মঞ্চে বিজেতা ঘোষিত হন, সেইদিন তিনি দুটো জিনিস আরো একই সাথে ঘোষণা করেন। এক, তার পরবর্তী সময়ে তার মেয়ে ঝোরা রাজনীতিতে যোগ দেবে আর ঝোরার সাথে মহার্ঘ্যর বিয়ে দেবেন তিনি। ঝোরা মহার্ঘ্যর বিয়ের কথা শুনেই সব ছেড়ে ছুড়ে চলে যায় স্রোত। এরপর ধারাবাহিকের নতুন প্রোমো তে রীতিমতো আগুন ধরানো ধামাকা দেখা যাচ্ছে। বালিঝড় ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যাচ্ছে যে, ঝোরা বলে আমি এই বিয়েটা করতে পারব না।

অন্যদিকে মহার্ঘ্য বলে এখন না হয় বিয়ের কথাটা থাক। সমুদ্র সেন বলে আমি ভেবেছিলাম একমাস পরে দিয়ে দেবো কিন্তু এখন ভাবছি না একমাস পরে না, বিয়ে এখনই দেবো। এরপর যখন ঝোরা এই বিয়ের বিরোধিতা করতে যায়, তখন সমুদ্র সেন ঝোরাকে ভয় দেখিয়ে বলে,স্রোতের জীবন আমি বিভীষিকা করে দেবো।- আগুন জ্বালানো এই প্রোমো দেখে নেটিজেনরা বলছেন যে,তবে কি সমুদ্রর হুমকির কথা শুনেই এক হতে চলেছে ঝোরা মহার্ঘ্য?নাকি বিয়ের রাত্রে পাত্র বদল হয়ে মিল হবে স্রোতের সাথে? জানতে হলে দেখতে হবে বালি ঝড়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh