বাংলা সিরিয়াল

‘শিরিনের প্রেগনেন্সির কথা শুনে নিজেই বিয়েতে মত দেওয়া গুড্ডি সব দোষ যুধাজিতের উপর চাপাচ্ছে! চরিত্রটা রীতিমত অসহ্যকর!’যুধাজিতের সাথে খারাপ ব্যবহার করায় গুড্ডির উপর রেগে দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গুড্ডি। এই ধারাবাহিকে গুড্ডি আর অনুজ‌ই নায়ক, কিন্তু ধারাবাহিকের গল্পটাই এমন যে,এই দুটি চরিত্র‌ই দর্শকের চোখে ভিলেন হয়ে গেছে! অনুজ গুড্ডিকে ভালোবাসার কথা বললেও তার ফলেই সন্তান সম্ভবা হয়েছে শিরিন – যে কারণে অনুজ চরিত্রটির প্রতি বিরক্ত দর্শক,অনুজের মুখে এক আর কাজে এক নীতির সাথে সহমত পোষণ করতে পারেন নি দর্শকদের একাংশ। অন্যদিকে গুড্ডি চরিত্রটির প্রতি যথেষ্ট সহমর্মিতা থাকলেও পরবর্তীতে তখন দেখা গেলো গুড্ডি শিরিনের সংসার বাঁচানোর কথা বললেও কার্যক্ষেত্রে তার আর অনুজের অবাধ মেলামেশার ফলেই শিরিনের দাম্পত্যে সমস্যা সৃষ্টি হয়েছে তখন থেকেই গুড্ডি চরিত্রটার প্রতিও বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকদের একাংশ।

এই ধারাবাহিকে যুধাজিৎকে বিয়ে করার পর গুড্ডির প্রতি একটা অন্যরকম ভালোলাগা তৈরি হয়েছিলো দর্শকের। কিন্তু সেই ভালোলাগার সুরটাও কেটে গিয়েছে যখন যুধাজিৎ কে বিয়ে করার পরেও গুড্ডি অনুজ কে স্বামী বলে স্বীকার করেছে এবং অনুজের বাড়ি ছেড়েছে। এক‌ইসাথে গুড্ডি যখন যুধাজিৎ কে অস্বীকার করতে শুরু করেছে এবং বলেছে যে, তুমি আমাকে বিয়ের জন্য জোর করেছিলে- তখন দর্শকরা রীতিমতো বীতশ্রদ্ধ হয়ে উঠেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“সত্যি ভাই 2nd lead গুলো কোনো দিনও সুখি হতে পারে না লীনা ম্যামের, সে যতই ভালো হোক না কেন আবার প্রমাণ হল নায়ক দেশদ্রোহী হলেও লীনা ম্যাম তাকেই নায়ক রাখবে ! শেষ দুদিন যুধাজিৎ এর জন্য খারাপ লাগছিল। এখন বলছে আমি তো বিয়ে করতে চাইনি, আপনি জোর করে ছিলেন।

অথচ শিরিনের pregnancy র কথা শুনেই বিয়েতে হ্যাঁ করেছিল যত তাড়াতাড়ি সম্ভব করে নিতে চেয়েছিল শুধু শিরিন অনুজকে দেখিয়ে দেওয়ার জন্য আর এখন যুধাজিৎ এর মায়ের কথাই নাকি শেষ কথা এর কাছে আসলে যেটা করতে চেয়েছিল শিরিন অনুজকে দেখাতে সেটা হয়ে গেছে আর এখন চাকরিও পেয়ে গেছে তাই কেটে পড়ল ! এবার 6 বছরে গুড্ডি পুলিশ হয়ে গেছে স্বার্থপর হওয়ার একটা শেষ থাকে! ছি! যুধাজিৎকে ভুল প্রমাণ করেই ছাড়ল ভেবেছিল বিয়ের পর থাকতে থাকতে মায়া পড়ে যাবে কিন্তু না নিজেরটা বুঝে নিয়ে কেটে গেল গুড্ডি”

Back to top button

Ad Blocker Detected!

Refresh