বাংলা সিরিয়াল

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের সঙ্গে পেরে উঠছে না কেউ, সোনা রুপার কাছে ঝড়ে উড়ে গেল সুপার কপ, বাড়িঝড়কে টেক্কা দিয়ে এগিয়ে এলো মিঠাই! দেখুন এই সপ্তাহের TRP লিস্ট

বৃহস্পতিবার মানেই দর্শকদের কাছে একটা উত্তেজনাপূর্ণ দিন। বিশেষ করে ধারাবাহিক প্রেমিদের জন্য এই দিনটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। কারণ সারা সপ্তাহ ধরে দর্শকেরা তাদের পছন্দের যে সমস্ত ধারাবাহিক গুলি দেখে আসেন তাদের টিআরপি ফল কি হলো? কে কততম স্থানে জায়গা দখল করে থাকলো সেই সমস্ত জানতে পারা যায় এই বৃহস্পতিবার। তবে এই সপ্তাহে TRP তালিকায় এসেছে বেশ কিছুটা পরিবর্তন। বেশ কিছু ধারাবাহিক এক ধাক্কায় উপরে উঠে এসেছে। দর্শকদের পছন্দের তালিকায় নিজেদের জায়গা TRP তালিকার শীর্ষে করে নিয়েছে।

এই সপ্তাহতেও আগে সপ্তাহের মতো অনুরাগের ছোঁয়া আবারও টিআরপি টপার, তাদের প্রাপ্ত পয়েন্ট ৯.৬। এরপরই রয়েছে জি বাংলার জগদ্ধাত্রী ধারাবাহিক। মিঠাই ধারাবাহিক নতুন চমক নিয়ে এসেও TRP তালিকায় বেশ অনেকটাই পিছিয়ে পড়েছে। তবে এই সপ্তাহের টিআরপি তালিকাতে চোখ রাখলে দেখা যাচ্ছে শুদ্ধ শুরু হওয়া দুই ধারাবাহিক স্টার জলসার মেয়েবেলা এবং জি বাংলা রাঙা বউ বেশ ভালো ফলাফল করেছে অল্প কয়েক দিনের মধ্যেই। অন্যদিকে অনেকটাই পিছিয়ে পড়েছে স্টার জলসার গাঁটছড়া এবং এক্কাদোক্কা ধারাবাহিক। প্রথম দিকে এই দুই ধারাবাহিকের জনপ্রিয়তাই ছিল আকাশ ছোঁয়া। ধীরে ধীরে টিআরপি তালিকায় এদের নাম্বার কমছে।

এই সপ্তাহের বাংলার সেরা ১০ এর তালিকা:
১. অনুরাগে ছোঁয়া ৯.৬
২. জগদ্ধাত্রী ৮.৭
৩. গৌরী এলো ৮.৪
৪. খেলনা বাড়ি ৮.৩
৫. নিম ফুলের মধু ৭.৮
৬. বাংলা মিডিয়াম ৭.৬
৭. রাঙা বউ ৭.৪
৮. গাঁটছড়া/ পঞ্চমী ৬.৭
৯. এক্কা দোক্কা ৬.৬
১০. মেয়েবেলা ৬.৪

Back to top button

Ad Blocker Detected!

Refresh