বাংলা সিরিয়াল

স্বামী-স্ত্রী দুজনেই শয়তান, কিন্তু পর্দায়! বাস্তবে কিন্তু দুজনেই দারুন মাটির মানুষ, রইল রাজা এবং নবনীতার প্রেমের কাহিনী

বাংলা সিরিয়ালের দুই অন্যতম জনপ্রিয় খলনায়ক এবং খলনায়িকা হলেন রাজা চ্যাটার্জী(Raja Chatterjee) এবং নবনীতা দে চ্যাটার্জী(Nabanita Dey Chatterjee)। জি বাংলা(Zee Bangla)র পর্দায় এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে উর্মির মামনির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেতা। তবে রাজা দীর্ঘদিন ধরেই টলিউডের খল চরিত্রে অভিনয় করে যাচ্ছেন। সম্প্রতি দুজনেই হাজির হয়েছিলেন জি বাংলার জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ানের মঞ্চে(Didi No1)। ভালোবাসার দিবস উপলক্ষে একটি স্পেশাল এপিসোডে হাজির হয়েছিলেন দম্পতি।

সেখানে নিজেদের প্রেমে পড়ার গল্প থেকে সুখী দাম্পত্য জীবনের একাধিক বিষয় নিয়ে খোলামেলা আড্ডা দিলেন তারা। পর্দায় দুজনেই খলনায়ক এবং খলনায়িকা হলেও বাস্তবে কিন্তু দারুণ মজার মানুষ দুজনেই। সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের(Rachana Banerjee) কথা শুনে হাসি থামাতেই পারছেন না।

দিয়েছেন বন্ধু-বান্ধবরা তাদের সম্পর্ক নিয়ে এত কথা বলেছে একটা সময় যে তাদের প্রেমটা হয়ে গেছে। রাজা জানিয়েছেন ২০১৬ সালে সপ্তমীতে তার বাড়িতে সবাই মিলে আড্ডা দিতে এসেছিলেন এবং সেখানেই একেবারে চেপে ধরেছিলেন অভিনেত্রীকে। একপ্রকার বন্ধুদের চাপে সে সময় রাজাকে হ্যাঁ বলে দিয়েছিলেন তিনি।

রাজা দীর্ঘদিন ধরে এই জগতে রয়েছেন। রাজাকে নবনীতা দাদা বলে ডাকতেন। কিন্তু নবনীতা কে শুরুর থেকেই রাজার ভীষণ পছন্দ ছিল। শুটিং শেষে তিনি সবাইকে বলতেন শুটিংয়ের পর বাড়িতে গেলেই খাওয়াবেন। কিন্তু তার জন্য নবনীতাকে তার কথা বলতে হবে। নবনীতার কথায় শুটিং ফ্লোরে ব্রেনওয়াশ করেছিলেন তিনি।

বিয়ের পর তাদের সুখী দাম্পত্য জীবন অটুট। ঘর আলো করে রয়েছে ফুটফুটে এক কন্যা সন্তান। তবে অভিনেত্রীর কথা অনুযায়ী তার স্বামী তার থেকে বেশি সংসারী। ঠিক যতটা কথা বলেন তার স্বামী ঠিক ততটাই কম কথা বলেন। আগে সিরিয়ালের দাপুটে খলনায়িকার চরিত্রে করলেও এখন স্টার জলসার মেয়েবেলা ধারাবাহিকে আদ্যপ্রান্ত সরল সাদাসিধে এক চরিত্রে দেখা যাচ্ছে। পাশাপাশি জি বাংলার রাঙা বউ ধারাবাহিকে কুশের বড় বৌদির চরিত্রে অভিনয় করছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh