বাংলা সিরিয়াল

প্রেমের সপ্তাহে প্রেমে পড়লো কিঞ্জল-পঞ্চমী! ভালোবেসে বউকে মাঝ রাস্তায় জড়িয়ে ধরল কিঞ্জল, বিরাট খুশি দর্শক

অবশেষে কিঞ্জল-পঞ্চমীকে নিজের ভালোবাসার বন্ধনে আবদ্ধ করল। এই মুহূর্তে স্টার জলসার(Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী(Panchami)। যার মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে সুস্মিতা দে(Sushmita Dey) এবং রাজদীপ গুপ্তকে(Rajdeep Gupta)। কিছুদিন হলো টিভির পর্দায় এসেছে এই ধারাবাহিক। তবে শুরুর থেকেই পুরোদমে জনপ্রিয়তা আদায় করতে শুরু করে দিয়েছে পঞ্চমী। সেই ফারাকটা দেখা যাচ্ছে টিআরপি তালিকাতে।

ঘর সংসার কুটকাচালির বাইরে বেরিয়ে একটু ভিন্ন স্বাদের গল্প এনেছে এই ধারাবাহিক। পুরোটাই অবাস্তব কল্পিত কাহিনী তারপরেও দর্শকরা বেশ মজা করেই দেখছেন এটি। এর আগে স্টার জলসার পর্যায়ে সাপের সিরিয়াল সেভাবে দেখা যায়নি। তবে এই গল্পে শুরু থেকেই রয়েছে একটার পর একটা রহস্যের জট। গল্পের শুরুতে পঞ্চমী তার জন্ম রহস্য না জানলেও বর্তমানে পেয়েছে তার আসল পরিচয়। ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানেন পঞ্চমীকে বাঁচানোর জন্যই কিঞ্জল তাকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে।

অন্যদিকে যখন নাগ মাতারা পঞ্চমীকে বলে তার মায়ের আসল খুনি কিঞ্জল এবং তাকে মারার জন্য প্রতিশোধ নিতে বলে। শেষ পর্যন্ত পঞ্চমী তা করতে পারে না। তারপর এই নাগ মাতা এবং কালনাগিনী এসে হাজির হয়েছে তাদের বাড়িতে। অন্যদিকে পঞ্চমীকে শায়েস্তা করতে তার পালিত পিতাকে জলের নিচে নাগলোকে আটকে রেখে দিয়েছিল তারা। যদিও পঞ্চমী শেষ পর্যন্ত তার বাবাকে রক্ষা করতে পেরেছে।

এর মাঝে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে কিঞ্জল গাড়ি নিয়ে পঞ্চমীকে খুঁজতে বেরিয়েছে। রাস্তায় যখন তাকে দেখে তখন হাফ ছেড়ে বাঁচে। এবং গাড়ি থেকে বেরিয়েই তাকে জড়িয়ে ধরে। এখন দেখার পালা আগামী দিনে কোন দিকে এগোয় কিঞ্জল এবং পঞ্চমীর সম্পর্ক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh