বাংলা সিরিয়াল

পোখরাজ নয়, খিটচিটে ডাক্তারই হোক রাধিকার নায়িকা? দর্শকদের কথা মত ‘সোনাতীক’ জুটি ফিরিয়েছেন লেখিকা, খুব জলদি মাখো মাখো পর্বও আস্তে চলেছে

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা(Ekkadokka)। ধারাবাহিকের গল্পটা শুরু হয়েছিল দুই পরিবারের শত্রুতা দিয়ে। আবার দুই পরিবারের শত্রুতার মাঝেই নায়ক নায়িকার প্রেম গড়ে উঠেছে। রাধিকা এবং পোখরাজ দুজনেই দর্শকদের ভীষণ প্রিয়। তবে এবার তাদের গল্পে এসেছে নয়া মোড়। ধারাবাহিকে এন্ট্রি নিয়েছেন প্রতীক সেন(Pratik Sen)। তারপর থেকেই নানা রকম চর্চা উঠেছে এই ধারাবাহিককে ঘিরে। যদিও তার উত্তরগুলো দর্শকরা নিজেদের মতন বসিয়ে নিয়েছেন।

উল্লেখ্য ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে সোনামনি সাহা(Sonamoni Saha) এবং সপ্তর্ষি মৌলিককে(Saptarshi Moulick)। রাধিকা এবং পোখরাজ হিসেবে দুজনেই অল্প দিনের মধ্যে দর্শকদের মন কেড়ে নিয়েছেন। দুই পরিবারের রেষারেষির মধ্যেও রাধিকা এবং পোখরাজের প্রেম এবং তার থেকে বিয়ে তারপর বিবাহ বিচ্ছেদ। সব মিলিয়ে এগোচ্ছে ধারাবাহিক।

এর মাঝেই ধারাবাহিককে প্রতীক সেনের এন্ট্রি নেওয়াতে ভীষণ খুশি সোনাতিক ভক্তরা। এক্কাদোক্কা ধারাবাহিকে ডক্টর গুহর চরিত্রে অভিনয় করছেন প্রতীক সেন। তারপর থেকেই দর্শকদের একাংশের দাবি পোখরাজ নয় ডক্টর গুহর সাথেই মিল করানো হোক রাধিকাকে। অর্থাৎ আলতাফড়িং এর মত পোখরাজকে খলনায়ক বানিয়ে প্রতিজ্ঞ সেনকে হিরো করে দেওয়া হোক। তবে এটা আবার মেনে নিতে পারছেন না রাধিকা-পোখরাজ ভক্তরা। আসার পর থেকেই তারা তীব্র বিরোধিতা করছেন।

তবে এবার ভক্তদের ইচ্ছাই পরিচালক। তাদের কথা মতোই লেখিকা গল্পে প্রতীক সেনকে এনেছেন। সম্প্রতি সামনে এসেছে তার নতুন এপিসোড নিয়ে চর্চা। যেখানে একজন লিখেছেন,’ এই ডক্টর অনির্বাণ ভাঙবে তবু মচকাবে না। কি সুইট ঝগড়া হল দুজনের। স্পেশালি ওই রাধিকার কাছে ডেকে হাসতে হাসতে বলা স্টাইলটা দারুন লেগেছে। আমার পাপী মন ভেবেছিল রাধিকা হয়তো কানে কানে বলতে যাবে। তখন দুজনে কাছাকাছি আসবে। রাধিকার খোলা চুল ডাক্তার বাবুর মুখে এসে পড়বে। যাই হোক ডাক্তার বাবু কিন্তু শঙ্খ স্যারের মতো বদ রাগী নয় একটু সফট দিল এরও আছে’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh