টলিউড

স্বাধীনতার আগে থেকে পরবর্তী একটা ইতিহাস আর তার সাক্ষী একটা ভাতের হোটেল! ইন্দুবালা ভাতের হোটেল নিয়ে আসছেন শুভশ্রী, সামনে এলো ট্রেলার

শুভশ্রী গাঙ্গুলী, বর্তমানে টলি ডিভা। এবার পা রাখলেন ওটিটি প্লাটফর্মে। প্রথমবার ওটিটিতে পা রেখেই নিজেকে ভেঙেচুরে কাজ করেছেন অভিনেত্রী। যদিও গল্প বেশ কিছুটা আলাদা। একজন ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে নিজেকে গড়ে তুলেছেন তিনি। এই কঠিন কাজটাকে করার জন্য অনেক চেষ্টা করেছেন তিনি।

তবে অভিনেত্রীর নতুন পথ চলার একটি বিশেষ দিন আজকে। কারণ প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর ট্রেলার। প্রসঙ্গত কল্লোল লাহিড়ী লিখিত উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই সিরিজ। নাম একই রেখে সিরিজটি বানাচ্ছেন দেবালয় ভট্টাচার্য। আগামী ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবসের দিনই মুক্তি পাবে ইন্দুবালার জীবন কাহিনী।

প্রসঙ্গত ৭০ এর মুক্তিযুদ্ধ, নকশাল আন্দোলনের মতো ইতিহাস রয়েছে এই উপন্যাসে। আর তার সাথেই অজানা এক নারীর জীবন যুদ্ধ। বাংলাদেশের খুলনার কলাপোতা গ্রামের এক সাধারন মেয়ে ইন্দুবালা। বিয়ে হয়ে সে চলে আসে কলকাতা। তারপর থেকেই নিজের ব্যক্তিগত জীবনের লড়াইয়ের সাথে চলছে অন্য আরেকটা লড়াই।

খুলনার বিভিন্ন রান্না নিয়েই কলকাতায় ভাতের হোটেল খুললো সে। স্কুল পড়ুয়া, কলেজ পড়ুয়া, অফিস কর্মী সকলের ভাতের আস্তানা এই হোটেল। এরই সাথে হোটেলে তৈরি হতে থাকে নানান গল্প, নানান স্মৃতি। গল্পে যেমন বালিকা থেকে বৃদ্ধা সম্পূর্ণ জীবনযাত্রা ছিল। তেমনি ওয়েব সিরিজেও বালিকা থেকে বৃদ্ধা সমগ্র পথচলা দেখিয়েছেন শুভশ্রী একাই।

নিজের কাজ নিজে নায়িকার কথা, ‘ওটিটি-তে প্রথম বার কাজ। ইন্দু ছাড়া আর কোনও গল্প নিয়ে আসতাম না হয়তো। চিত্রনাট্য পড়েই বুঝেছিলাম, এই চরিত্র আমিই করছি। এমন কাজ জীবনে প্রথমবার। দর্শক আমাকে কীভাবে গ্রহণ করবেন, সেটাই দেখার জন্য মুখিয়ে আছি’। প্রসঙ্গত এই সিরিজে শুভশ্রী ছাড়াও দেখতে পাওয়া যাবে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, প্রতীক দত্ত, স্নেহা চট্টোপাধ্যায়, মিঠু চক্রবর্তী, সুহোত্র মুখোপাধ্যায়ের মতো তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh