টলিউড

‘ম্যায় উড়না চাতাহু…’ রাজের হাত ধরে আরো একধাপ ওপরে সুপারস্টার শুভশ্রী, আকাশকে ক্যানভাস বানিয়ে নিজেকে রাঙিয়ে নিলেন অভিনেত্রী, পায়ের নিচে গোটা দুনিয়া

অনবরত এগিয়ে চলেছেন শুভশ্রী(Subhashree Ganguly)। মাটিতে পা ফেলার সময় নেই তার। রাজের(Raj Chakraborty) হাত ধরে এক পা এক পা করে এগিয়ে চলেছেন তিনি। অন্তত সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলে তেমন কথাই বলছে। সম্প্রতি এক ফটোশুট করেছেন তিনি। যেখানে নীল আকাশকে সঙ্গী করেছেন তিনি।

সোশ্যাল মিডিয়াতে(Social Media) ভাইরাল তার নতুন ফটোশুটের ছবি। যেখানে গোলাপি, হলুদ, সাদার রংয়ের খেলায় মেতেছেন তিনি। সেই সঙ্গে নতুন ফটোশুটের ক্যাপশনে তিনি লিখেছেন,’ এক ধাপ উপরে’। সাদা স্লিটেড ড্রেস, হলুদ রঙের জ্যাকেট। এবং পায়ে উঁকি দিচ্ছে গোলাপি ষ্টিলেট। নুড মেকআপ এবং গ্লসি লিপস্টিকে আবেদন উপচে পড়ছে অভিনেত্রীর। আর চুলকে ছেড়ে দিয়েছেন শীতের খোলা হাওয়ায় এলোমেলো হতে।

বিয়ের পর থেকেই শুভশ্রী নিজেকে অন্য ভাবে মেলে ধরছেন প্রত্যেকদিন প্রতিনিয়ত। এখানে প্রতিদিন এক ধাপ করে এগিয়ে চলেছেন তিনি। জিতের ঝিংকুনাকুর ইমেজ ভেঙে এখন তিনি সত্যিই রাজের পরিণীতা। ছক ভাঙ্গা ছবিতে অভিনয় করেছেন তিনি। যাদের মধ্যে অন্যতম বৌদি ক্যান্টিন। মুক্তির অপেক্ষায় ইন্দুবালা ভাতের হোটেল।

তবে কেবল বিনোদন জগতেই পাল্টেছেন তিনি তেমনটা নয়। নিয়েছেন সাংসারিক দায়িত্ব। এই মুহূর্তে সংসার সুখের মধ্য গগনে তিনি। ছেলে ইউভান এবং রাজকে নিয়ে ভরা সংসার তার। মাঝে মধ্যেই ছেলেকে নিয়ে পেরিয়ে পড়েছেন তিনি কখনো হাতির সঙ্গে খেলছেন কখনো দিচ্ছেন জীবনের মূল্যবোধের পাঠ। সবকিছুই নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। তবে তার নতুন ছবির অংশ কোন ছবি কিনা সেই ব্যাপারে জানা যায়নি।

Back to top button