বাংলা সিরিয়াল

একেবারে বাপকা বেটা! গুয়াহাটির বিলাস বহুল হোটেলে ব্লু ডেনিম আর সবুজ হুডিতে আদিদেব যেন অগ্নিদেব, মিল খুঁজে পেলেন মা সুদীপা

এখন নিজের জন্য বেশ কিছুটা সময় পান সুদীপা চট্টোপাধ্যায়(Sudipa Chatterjee)। বর্তমানে রান্নাঘরের চৌহদ্দি ছেড়ে তিনি আপাতত ব্যস্ত তার শাড়ির ব্যবসা সামলাতে। কারণ রান্নাঘর আপাতত অতীত। তার জায়গা নিয়েছে অন্য রিয়ালিটি শো। তবে এখন শীতের মরসুম। আর শীত মানে একটু ঘুরুঘুরু মন। স্বামী অগ্নিদেব(Agnidev Chatterjee) এবং পুত্র সন্তান আদিদেবকে(Adidev Chatterjee) নিয়ে বেরিয়ে পড়লেন সুদীপা। সঙ্গে নিলেন মা দিপালী মুখার্জিকেও(Dipali Mukherjee)। আসাম পাড়ি দেওয়ার আগে সুদীপা জানিয়েছিলেন তিনি কিছু মুগা এবং আসাম সিল্কের খোঁজে যাচ্ছেন।

তবে আসাম থেকে আপাতত নিজেদের কিছু স্পেশাল মুহূর্তের ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে গাড়িতে বসে রয়েছে আদিদেব। রয়েছে নীল ডেনিম এবং সবুজ রঙের হুডি। চোখে সানগ্লাস। সঞ্চালিকারা উঠেছেন গুয়াহাটি ভিভান্ত বাই তাজ হোটেল। এখানে ঢোকার আগেই এই ছবি তোলা হয়েছে। যার ক্যাপশনে সুদীপা লিখেছেন ,’বাবার মতোই ছেলে। অগ্নিদেব চট্টোপাধ্যায় তৈরি হচ্ছে আদিদেব’। সেই সঙ্গে ছবির ক্যাপশনে জুড়ে দিয়েছেন অনেকগুলি হাসির ইমোজি।

সঙ্গে সঙ্গে তার অনুরাগীরা মন্তব্য বাক্সে ভিড় জমিয়েছেন ভালোবাসা উজার করে দিতে। গত ৩১ ডিসেম্বর শেষবারের মতো জি বাংলার পর্দায় সঞ্চালিত হয়েছিল জি বাংলার রান্নাঘর। গত কয়েক দশক ধরে দর্শকদের মন জয় করেছিল এই কুকরি শো।

তবে আচমকা ব্যক্তিগত জীবনে ট্রোলে(Trolled)র শিকার হতে হয়েছে সুদীপাকে। কখনো নিজের গয়না নিয়ে শো-অফ করার জন্য আবার কখনো বেফাঁস মন্তব্য করার জন্য। জমেটো ডেলিভারি বয়কে নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় বিরক্তিকর মন্তব্য পোস্ট করতেই সমালোচনার কেন্দ্রে এসেছিলেন তিনি। সেই পোস্টের ক্ষেত্রে শ্রীলেখা মিত্র সহ ইন্ডাস্ট্রির তাবোড় তাবড় সেলিব্রিটিরা তাকে অহংকারী বলে দাগিয়ে দিয়েছেন।

সম্প্রতি তার লাইভে মসজিদের আজানকে ‘চেঁচানো’ বলে ট্রোল হতে হয়ে তাকে। তার লাইভে দর্শকেরা স্পষ্ট তার কথা শুনতে পেলেও তিনি দাবি করতে থাকেন আজানের কারণে তিনি শুনতে পাচ্ছেন না ,তার কোন কথা কেউ শুনতে পারছে না। সেই সঙ্গে বলে ওঠেন ‘আর কতক্ষণ ধরে এরা চেঁচাবে’? এর ফলেই সমালোচিত হতে হয়েছিল তাকে।

Back to top button