বাংলা সিরিয়াল

শাড়ি ছেড়ে সমুদ্র পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ‘সাহেবের চিঠি’ খ্যাত দেবচন্দ্রিমা! অভিনেত্রীর নতুন রূপে বুকে ঝড় পুরুষ অনুগামীদের

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে দেবচন্দ্রিমা সিংহ রায়ের নাম। একের পর এক ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করে ইতিমধ্যেই ছোট পর্দার দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

পাশাপাশি ইউটিউবে খুলে ফেলেছেন তিনি নিজের চ্যানেল, যেখানে অনুগামীদের সঙ্গে নিজের রোজকার জীবনের নানান মুহূর্ত ভাগ করে নিতে দেখা যায় তাকে। পাশাপাশি অভিনেত্রী স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলার জন্য বেশ জনপ্রিয় নিজের অনুগামীদের মধ্যে। তবে এবার নতুন রূপে নেট দুনিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে উঠে এলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত এই মুহূর্তে কাজ থেকে ছুটি নিয়ে বেড়াতে যেতে দেখা গিয়েছে তাকে। সেখান থেকেই নানান ছবি ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। তবে এবার বিকিনি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে পুরুষ অনুগামীদের বুকে ঝড় তুলতে দেখা গেল ছোট পর্দার এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এদিন কমেন্ট বক্সে অনুগামীদের পাশাপাশি প্রশংসা সূচক বাক্য লিখতে দেখা গিয়েছে তার টলিউডের সহকর্মীদেরও।

সেই তালিকায় রয়েছেন অভিনেতা রুদ্র সাহাও। প্রসঙ্গত এর আগে সাহসী পোশাক পরে সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে এদিন আবারো অভিনেত্রী প্রমাণ করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে বিশেষ গুরুত্ব প্রদান করেন না তিনি।

Back to top button