বাংলা সিরিয়াল

মনের মানুষের স্মৃতি বুকে আগলে সব্যসাচী ফিরলেন স্টার জলসায়, মা কালীর সঙ্গে মিশে যেতে গেলে সংসার কোন বাধা নয় সেই গল্প নিয়ে ফিরলেন রামপ্রসাদ হয়ে, সকাল সকাল প্রমো হাজির হতে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন দর্শক

‘মুখটা বড় মায়াটে’, ‘ভালো হোক তোমার’ এমনই হাজারো শুভেচ্ছা নিয়ে আবার সব্যসাচী চৌধুরী(Sabyasachi Chowdhury) ফিরলেন বিনোদন দুনিয়ায়। সকাল সকাল স্টার জলসা(Star Jalsha)র পেজে হাজির রামপ্রসাদ(Ramprasad) ধারাবাহিকের প্রমো। কয়েক সেকেন্ডের এই ভিডিও মন নাড়িয়ে দিয়েছে প্রত্যেকের।

সংসারে থেকেও যে মা কালীকে পাওয়া যায় সেই গল্প নিয়েই আসছেন ‘রামপ্রসাদ’ সব্যসাচী চৌধুরী এবং সুস্মিলি আচার্য। প্রমোর শুরুতেই দেখা যাচ্ছে যুবক রামপ্রসাদ পা দিতে চলেছে সাংসারিক জীবনে। সেখানে বাসর ঘরে সকলের অনুরোধে তাকে গান গাইতে বললে শ্যামা সঙ্গীত শুরু করে সে। ঠিক তখনই হেসে উঠে বাসর ঘরে থাকা প্রত্যেকে। লজ্জায় মাথা নিচু করে সেই ঘর ছেড়ে বেরিয়ে যেতে যাবে রামপ্রসাদ ঠিক তখনই তার সামনে এসে হাজির হন এক মায়াবী মুখের গুরুজন। সেই জানায় সংসারে থেকেও পাওয়া যায় মা কালীকে। রামপ্রসাদ ফিরে যেতেই তিনি মা শ্যামা কালীর মূর্তি ধারণ করে।

সকাল সকাল এই মন ভালো করা প্রমো দেখে শীতে ভেসে গিয়েছেন প্রত্যেকে। সকলে উজাড় করে দিয়েছেন নতুন জুটির জন্য ভালোবাসা। এছাড়া সব্যসাচী আবার কাজের দুনিয়ায় ফিরেছে অতীতকে সঙ্গে নিয়ে তাতেও খুশি প্রত্যেকে। খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় শুরু হতে চলেছে রামপ্রসাদ। যদিও তার সময় এখনো জানা যায়নি। তবে সূত্রের খবর বলছে প্রাইম টাইমেই দেখা যেতে পারে সব্যসাচী এবং সুস্মিলিকে(Susmili Acharya)।

এর আগে সব্যসাচীকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল সাধক বামাক্ষ্যাপা ধারাবাহিকে। কালার্স বাংলার পর্দায় এই ধারাবাহিক ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছিল শেষ দিন পর্যন্ত। অন্যদিকে সৌদামিনের সংসারের পর রাসমনির উত্তর পর্বে কিছুদিন দেখা গিয়েছিল সুস্মিলি আচার্যকে। ফের নায়িকা হয়ে ফিরছেন তিনি। প্রমো দেখেই বোঝা গিয়েছে খুব অল্প সময়ের মধ্যেই মন জয় করে নেবে এই ধারাবাহিক দর্শকদের। তাদের জুটি ইতিমধ্যে পছন্দ হয়েছে সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button