টলিউড

গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানালেন শুভশ্রী! অভিনয় ছেড়ে অন্ধকার ঘরে বসে ছড়াচ্ছেন নিজের জ্যোতি, রাজ পত্নির ছবি দেখে পাগল পুরুষ ভক্তরা

একা হাতে সামলাচ্ছেন ঘর সংসার আমার বাইরের কাজ। যাকে বলে একেবারে যিনি রাধে তিনি চুলও বাঁধেন। এই প্রবাদটা বোধহয় শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের(Subhashree Ganguly) জন্যই তৈরি। কারণ স্বামী ছেলের প্রতি যেমন যত্নে কোন ত্রুটি রাখছেন না। তেমনি নিজের অভিনয় জগৎ পেশাগত জীবনেও আপস করছেন না বিন্দুমাত্র। দুদিক সামলাচ্ছেন একাই। আবার সামাজিক মাধ্যমেও অনুরাগীদের সঙ্গে বিভিন্ন মুহূর্তে ভাগ করে নিচ্ছেন।

সম্প্রতি সেখানে কিছু রঙিন ফটোশুটের মুহূর্ত ছড়িয়ে দিলেন ভক্তদের জন্য। কখনো আপাদমস্ত ট্র্যাডিশনাল লুকে। আবার কখনো পাশ্চাত্য পোশাকে ধরা দেন তিনি। তবে প্রত্যেকটি ছবি অনুরাগীদের ঘুম উড়িয়ে দিতে বাধ্য তাতে কোন সন্দেহ নেই।

এবার নতুন অবতারে হাজির হলেন শুভশ্রী গাঙ্গুলী। যদিও সমালোচকরা তার ছবি দেখে সমালোচনা করেছে। কিন্তু ভক্তদের প্রশংসায় তা চাপা পড়ে গেছে। একেবারে সাবেকিয়ানা সাজে ধরা দিয়েছেন তিনি। পরনে রয়েছে স্লিভ লেস লাল ব্লাউজ সেই সঙ্গে লাল শাড়ি এমব্রয়ডারি কাজ করা। ব্লাউজের ফাঁক দিয়ে উন্মুক্ত হয়েছে ক্লিভেজ। মুখে মানানসই মেকআপ ঠোঁটে গোল্ড লিপস্টিক। সেই সঙ্গে পোশাকের সঙ্গে মানানসই জুয়েলারি। চুল বাধা পরিপাটি করে। সবকিছুর মধ্যে দিয়ে ঠিকড়ে বেরোচ্ছে তার সৌন্দর্য।

আসলে অন্ধকার ব্যাকগ্রাউন্ডে টুলের ওপর বসে ছবিতে পোজ দিয়েছেন তিনি। ছবির সঙ্গে তার ক্যাপশনটিও নজর কারা। তিনি লিখেছেন,’ মর্যাদার সঙ্গে নিজেকে বিকশিত করো’। তবে তার রূপ দেখে ইতিমধ্যে ঘায়েল হয়ে গিয়েছেন পুরুষ ভক্তরা। একজন তো লিখেই ফেলেছেন,’ আপনি এত সুন্দরী কেন’?

বর্ধমানের ছোট্ট শহর থেকে টলিউডের কার্যত বিউটি কুইন হয়েছেন তিনি। বর্তমানে একজন সফল অভিনেত্রীর পাশাপাশি সফল প্রযোজক। রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি আবার প্রলয়তে প্রযোজকের ভূমিকায় থাকবেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh