ইউভান শুভশ্রীর দ্বিতীয় সন্তান! প্রথম সন্তানের সঙ্গে পরিচয় করালেন শুভশ্রী, সত্য সামনে আনলেন শুভশ্রী

বর্তমানে চর্চার কেন্দ্রীয়বিন্দুতে আছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। কয়েক বছর আগে রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

এই দম্পতি শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় নন বাস্তব জীবনেও বেশ জনপ্রিয়। সম্প্রতি তিনি মা হয়েছেন। রাজ-শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভান।

বর্তমানে প্রায়ই বাবা মা হওয়ার পর ইউভানের সঙ্গে ছবি নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন রাজ শুভশ্রী। তাদের পোস্ট হওয়া ছবি বা ভিডিও ভাইরাল হওয়া নতুন কিছু নয়, তা প্রায়ই হতে থাকে।

অভিনেত্রী শুভশ্রীর ইউভানের ছাড়াও আরো একটা সন্তান আছে। তার নাম অনীশ। শুভশ্রী ৮-ই ডিসেম্বর ২০১৯-এ তার প্রথম সন্তান অনীশের সাথে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে শুভশ্রী অনিস কে জড়িয়ে ছিলেন। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটিজেন এবং তার অনুরাগীদের মধ্যে।

অনীশ আবার কোথা থেকে এলো? এমন প্রশ্নই ঘুরছে এখন পাঠকের মনে। আসলে অনীশ হল অভিনেত্রীর নিজের দিদি দেবশ্রী গাঙ্গুলীর ছেলে। আসলে খুব ছোট থেকেই অনীশ তার মাসি শুভশ্রীর আদোর ভালোবাসা পেয়ে বড় হয়ে উঠেছে।

মাসিও তাকে নিজের ছেলের মতোই দেখে। তাই পোস্ট করা ওই ছবিতে অভিনেত্রী ক্যাপশনে লেখেন ‘মাই ফার্স্ট চাইল্ড আই লাভ ইউ বেবি’।

অনেকে এই ছবি দেখে অনেক কুমন্তব্যও করেছিলেন। কিন্তু অভিনেত্রী তা পাত্তা দেননি। সম্প্রতি অভিনেত্রী নিজেও মা হয়েছেন। বর্তমানে তিনি তার ছেলের সঙ্গে অনেকটাই সময় কাটান যার ছাপ দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।