বলিউড

বিমানবন্দরের গেটে সুপারস্টার সলমন খানকে আটকে এবার বিপাকে CISF জওয়ান! বাজেয়াপ্ত করা হল তার মোবাইল, পাশাপাশি চলছে তার জিজ্ঞাসাবাদ

মুম্বাই বিমানবন্দরে নিয়ম ভাঙ্গায় বলিউড অভিনেতা সলমন খানকে আটকে ছিলেন এক সিআইএসএফ জওয়ান। সোশ্যাল মিডিয়ার দৌলতে এরপরেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েন সোমনাথ মহান্তি নামের ওই এএসআই। কিন্তু তারপরে আজ জানা গেল গোটা ঘটনার জন্য রীতিমতো বিচার বিভাগীয় তদন্তের মুখে পড়তে হয়েছে ওই জওয়ানকে।

প্রসঙ্গত সম্প্রতি টাইগার থ্রি এর শুটিং করতে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে রাশিয়ায় উপস্থিত হয়েছেন সলমন খান। সেসময় মুম্বাই বিমানবন্দরে ফ্লাইট ধরতে যাওয়ার আগেই ক্যামেরার সামনে উপস্থিত হয়ে পোজ দিচ্ছিলেন বলিউডের ভাইজান। ফলে বিমানবন্দরের গেট এ ঢোকার নিরাপত্তা বিধি মানতে ভুলে গিয়েছিলেন তিনি।

এরপরেই ওই জওয়ান মনে করিয়ে দেন তাকে নিয়মবিধি। পাশাপাশি আগে নিয়ম মেনে তারপর ফটো তোলার উপদেশও দেন তিনি। ফলে গোটা ঘটনাটি প্রশংসা কুড়িয়েছিল নেটিজেনদের কাছে। বলিউড অভিনেতারাও যে নিয়মের ঊর্ধ্বে নন তা আরো একবার মনে করিয়ে দিয়েছিল এই ভিডিও।

সূত্রের খবর এরপরেই বিভাগীয় তদন্তের সম্মুখীন হতে হয় সোমনাথকে। পাশাপাশি কোন সংবাদমাধ্যমের সঙ্গে যাতে তিনি কথা বলতে না পারেন সে কারণে বাজেয়াপ্ত করা হয়েছে তার মোবাইল ফোনটিও। জানা গেছে খতিয়ে দেখা হচ্ছে ইতিমধ্যেই তিনি কোন সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন কিনা সে বিষয়টিও।

বলাই বাহুল্য গোটা ঘটনায় ক্ষিপ্ত নেটিজেনরা। অকারণে হয়রান করা হচ্ছে ওই জওয়ানকে এমন অভিযোগ তুলছেন নেটিজেনদের একটি বড় অংশ।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button