টলিউড

এটা আবার কেমন মেকআপ! মনের মতই মাথায় জিলিপির প্যাঁচ? অ্যাওয়ার্ড শো’তে যাত দেরি না হয় স্নান করেই বেরিয়ে এসেছেন শুভশ্রী ‘বৌদি’! একটার পর একটা সমালোচনার শিকার অভিনেত্রী শুভশ্রী

অভিনেতা অভিনেত্রী হতে গেলে সমালোচনার মুখে পড়তেই হবে। কিন্তু ব্যাপার হল কে এটাকে সহ্য করার ক্ষমতা রাখে সেটা দেখার। কারণ তাদের সামান্য ভুল চুক হলেই তাদের আতস কাঁচের তলায় রেখে মাপেন। তেমনই নিন্দার ঝড় উঠলো টলিউড অভিনেত্রী শুভশ্রীকে(Subhashree Ganguly) নিয়ে। তার পোশাক থেকে শুরু করে মেকআপ সবকিছু নিয়েই কটাক্ষ করলেন নেট নাগরিক।

টলিউডের(Tollywood) অভিনেত্রীদের মধ্যে যেভাবে শুভশ্রীকে নিত্যদিন সমালোচনার (Trolled)মুখে পড়তে হয় তাতে এই ব্যাপারে তিনি কার্যত পিএইচডি করে বসে রয়েছেন। তার জুতোর মাপ, পোশাকের ঝোল, সাজগোজ কোনটাই পছন্দ নয় নেট নাগরিকদের। যে কারণে প্রশংসার থেকে বেশি তিনি নিন্দার পাত্রী হন। আর এই নেতিবাচককে এড়িয়ে যাওয়ার চেষ্টাই করেন তিনি।

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। সেখানে উপস্থিত ছিলেন শুভশ্রী। কালো হাই থাই স্লিটেড অফ সোল্ডার পোশাকে হাজির হয়েছিলেন তিনি। সঙ্গে ছিল মানানসই জুতো এবং ট্রেন্ডি ওয়েট মেকআপ লুক। এদিন ‘বৌদি ক্যান্টিন’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন শুভশ্রী।

কিন্তু পুরস্কার পেলেও এদিন ট্রোলিংয়ের বাণে বিদ্ধ অভিনেত্রী। কেউ বলেছেন তার মেকাপ নিয়ে। আবার কেউ কেউ বলেছেন, একগাদা সার্জারি করে মুখটাই নষ্ট করে ফেলেছেন তিনি। এসেছে বয়সের খোটাও। বৌদি বলতেও ছাড়েননি কেউ কেউ। কারোর বক্তব্য,’ দেখে মনে হচ্ছে মাঝপথে স্নান ছেড়ে বেরিয়ে এসেছেন শুভশ্রী’।

প্রতিবারের মতো ট্রোলারদের কোনো রকম জবাব দেন নি তিনি। নিজের ক্যারিয়ারেই ফোকাস করেছেন। অভিনয় জগতের নিত্যদিন নিজেকে ঘসে নিজে পরিণত করার চেষ্টা করছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh