বাংলা সিরিয়াল

ডান্স বাংলা ডান্সের মঞ্চে শ্রীদেবীকে শ্রদ্ধার্ঘ্য, নাচের তালে তালে দীপান্বিতা যেন সাক্ষাৎ শ্রীদেবী! সিট ছেড়ে বাঁশি বাজাতেই উঠলেন মহাগুরু

রিয়ালিটি শো (Reality Show)ডান্স বাংলা ডান্স(Dance Bangla Dance) জি বাংলার(Zee Bangla) অপর জনপ্রিয় একটি শো। ধারাবাহিক গুলির মতোই সমান সমান টক্কর দিয়ে চলেছে এই রিয়ালিটি শো। দীর্ঘ শতক পেরিয়েও অনুষ্ঠানের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে এবারে শুরুর থেকেই রয়েছে নতুন নতুন চমক।

কারণ দীর্ঘ ১০ বছর পর মহাগুরুর আসনে ফিরে এসেছেন মিঠুন চক্রবর্তী। পাশাপাশি বিচারকের ভূমিকায় এবারে রয়েছেন তিন মহারথী নায়িকা। বাংলার শুভশ্রী, শ্রাবন্তীর সঙ্গে মঞ্চ ভাগ করে নিয়েছে বলিউড কুইন মৌনি রায়। আর সঞ্চালনার দায়িত্বে রয়েছে অঙ্কুশ হাজরা।

আর প্রতিযোগিতার কথা যদি বলতেই হয় তাহলে প্রত্যেকেই প্রমাণ করে দিচ্ছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা। কারণ বড়দের সঙ্গে সমানে টক্কর দিয়ে চলেছে ছোট্ট ছোট্ট খুদে শিল্পিরা। তেমনই পুরনোরাও রয়েছে মঞ্চে। সকলের প্রিয় পান্তা ভাতের কুণ্ডু অর্থাৎ দীপান্বিতাকে(Dipanwita Kundu)ও দেখা যায় নাচের এই মহামঞ্চে।

সম্প্রতি আবার নিজের নাচ দিয়ে মন কেড়ে নিয়েছেন প্রত্যেকের। ডান্স বাংলা ডান্সের মঞ্চে সুপারস্টার শ্রীদেবীকে শ্রদ্ধার্ঘ্য জানাবেন দীপান্বিতা নিজের নাচের তালে তালে। যত বয়স পরিণত হয়েছে ততই নাচেও পরিণত হয়েছে দীপান্বিতা। তার নাচ দেখে নিজেকে আটকে রাখতে পারেনি স্বয়ং মহাগুরুও। তিনিও বাঁশি হাতে উঠে পড়েছেন মঞ্চে। যা দেখে স্ট্যান্ডিং অবিশান দিয়েছেন তিন বিচারক। শুভশ্রী তো বলেই ফেললেন এটা তিনি সারা জীবনে ভুলতে পারবেন না।

সঙ্গে উৎসাহী দর্শক। চ্যানেলের তরফ থেকে ঝলক সামনে এলেই প্রত্যেকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দীপান্বিতাকে। এই নাচের এই শ্রদ্ধার্ঘ্য যদি আপনিও দেখতে চান তাহলে চোখ রাখতে হবে শনি ও রবিবার জি বাংলার পর্দায় ডান্স বাংলা ডান্সে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh