টলিউড

পার্ক স্ট্রিটের বাহাড়ি আলো বা দামি রেস্তোরাঁ নয়, সাধারণ মানুষের মতো ইউভানের সঙ্গে অন্যরকম বড়দিন কাটালো শুভশ্রীর, কংক্রিটের জঙ্গল থেকে ছেলেকে দূরে নিয়ে গিয়ে চেনালেন আসল মাটি

বড়দিন(Christmas)মানেই কেক পেস্ট্রি কিংবা পার্ক স্ট্রিটের রাস্তায় আলোর রোশনাইতে শামিল হওয়া। অথবা কোন গির্জায় বাতি জ্বালানো বা দামী রেস্তোরাঁতে গিয়ে পেট পুজো। কলকাতা বা শহরতলীর রাস্তায় যখন জনসমুদ্র ঠিক তখনই ছেলেকে নিয়ে অনেক দূরে চলে গেলেন টলিউড(Tollywood)অভিনেত্রী শুভশ্রী(Subhashree Ganguly)। টালিগঞ্জ থেকে সোজা পৌঁছে গেলেন গ্রামের মেঠো রাস্তায়।

স্বামী পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী(Raj Chakraborty)কে নিলেন সঙ্গে। নিজেদের মতন করে একটু অন্যরকম বড়দিন পালন করলেন তারা। কংক্রিটের জঙ্গল থেকে বেরিয়ে পৌঁছে গেলে নিজেদের গ্রামের বাড়িতে। যেখানে রয়েছে পুকুর ভর্তি মাছ, ক্ষেতের সবজি এবং গাছপালায় পাখ পাখালির খেলা। সব মিলিয়ে এক অন্যরকম পরিবেশ উপহার দিলেন ছেলে ইউভানকে(Yuvaan)।

বড়দিনটা ছেলের জন্য এমনই পরিকল্পনা করে রেখেছিলেন শুভশ্রী এবং রাজ। ফ্রেম বন্দী করলেন নিজেদের মুহূর্তকে।ক্ষেত থেকে বিট, ধনেপাতা ,বেগুন এমন নানা ধরনের সবজি তুললেন তারা। পুকুরে থেকে বালতি ভরে মাছ নিয়ে যেতে দেখা গেল ছোট্ট ইউভানকে। আর বাকি পাঁচজনের থেকে বড়দিনটা একেবারেই অন্যরকম ভাবে কাটালেন তারা।

আপাতত পুরোপুরি ছুটির মেজাজে রাজ শুভশ্রী এবং তাদের সন্তান। তবে নতুন বছরে নতুনভাবে কাজ শুরু করবেন শুভশ্রী। যার প্রস্তুতি ইতিমধ্যে নিতে শুরু করে দিয়েছেন তিনি। পাশাপাশি রাজ ব্যস্ত তার বিধায়কের দায়িত্ব পালন করতে।সম্প্রতি দুজনকেই দেখা গিয়েছিল কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে। যেখানে শাহরুখ-অমিতাভ-জয়ার সঙ্গে মঞ্চে ভাগ করে নিতে দেখা গিয়েছিল তাদের।

Back to top button