বাংলা সিরিয়াল

এবার শুভ্রকে বাঁচাতে নিজের প্রাণের মায়া ত্যাগ করে ছুটে এলো জুঁই, দাদার প্ল্যান বানচাল করে বাঁশ নিয়ে তেড়ে গেল বরকে বাঁচাতে

জি বাংলায়(Zee Bangla) নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে সোহাগ জল(Sohag Jol) শুরু থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে। কখনো আলোচনা কখনো সমালোচনা সব মিলিয়ে এগিয়ে চলেছে এই ধারাবাহিক। তবে প্রতি সপ্তাহে টিআরপি(Trp) তালিকাতে বেশ বড় রকমের পরিবর্তন দেখা গেছে। কয়েক সপ্তাহ আগে শুরু হলেও টিআরপির তালিকাতে বেশ কিছুটা নেমে গেছে সোহাগ জল। যার কারণ হিসেবে অনেকে দায়ী করছেন গল্পের নায়ক শুভ্র ওরফে হানি বাফনাকে(Hani Bafna)।

অনেকেই বলছেন গল্পের নায়িকা জুঁই ওরফে শ্বেতা ভট্টাচার্য(Sweta Bhattacharya) দারুন অভিনয় করলেও পুরোপুরি ঝুলিয়ে দিচ্ছেন হানি। যে কারণেই নাকি টিআরপি তালিকাতেও তার প্রভাব দেখা গেছে। এর মাঝেই প্রকাশিত হলো ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। দেখা যাচ্ছে নিজের বরকে বাঁচাতে ছুটে আসছে জুঁই। শুধু তাই নয় তার বরকে যারা মারধর করবে বলে তৈরি হয়েছিল তাদের দিকেই বাঁশ নিয়ে তেড়ে গেল সে।

সাবধান করলো যে তার বরের গায়ে হাত দেবে তার হাত সেখানেই কেটে রেখে দেবে সে। যা দেখে হৈ হৈ কান্ড তুলেছে নেট নাগরিকরা। নতুন প্রোমো পেয়ে সবাই বেজায় খুশি। প্রসঙ্গত এই সবকিছুই হয়েছে জুঁইয়ের দাদার জন্য। তার পরিকল্পনাতেই শুভ্রকে পড়তে হয়েছে বিপদের মুখে।

অন্তত ঝলক দেখে সেটা ভালই আন্দাজ করতে পেরেছেন দর্শক। কারণ সেখানে উপস্থিত জুঁইয়ের দাদা শুভ্রকে উদ্দেশ্য করে আড়ালে বলছে তাকে ধরা এত সহজ নয়। এরপরেই কিছু মহিলা যখন শুভ্রকে অপবাদ দিতে থাকে সে মহিলাদের ঘরে উঁকি মারছিল বলে তখনই সেখানে এসে উপস্থিত হয় জুঁই। একেবারে বাঁশ নিয়ে তাড়া করে তাদের।

সোহাগ জল ধারাবাহিকের গল্প অনুযায়ী জুঁই এবং শুভ্রের বিয়ে হয় জুঁইয়ের দাদার সঙ্গে শুভ্রের এক জমি নিয়ে ডিল হওয়ার কারণে। শুভ্রের কাছ থেকে তার দাদা ৫ কোটি টাকা হাতিয়ে কেটে পড়ে। এরপর শুভ্রের সব রাগ এসে পড়ে জুঁইয়র ওপর। যদিও জুঁই জানাই এসবের সে কিছুই জানে না। তারপরেও তার টাকা ফিরিয়ে দেওয়ার যাবতীয় চেষ্টা করতে থাকে সে।

আর এখানেই তাল কেটেছে ধারাবাহিকের। বড্ড বেশি একঘেয়ে লাগছে গল্প দর্শকদের। বিশেষ করে গল্পের নায়ক শুভ্র যেন বড্ড বেশি ওভার অ্যাকটিং করছে। যে কারণে অনেকেই নতুন ধারাবাহিক দেখা ইতিমধ্যে বন্ধ করে দিয়েছে। কেউ কেউ টিআরপি তালিকায় নিচে থাকার কারণে হানি বাফনাকেই দোষারোপ করছে। এখন দেখার নতুন প্লট সামনে আসার পর টিআরপি তালিকাতে কোন পরিবর্তন হয় কিনা।

Back to top button