টলিউডStory

মুখ দেখে বোঝার উপায় নেই, তবে এখন টলিউড কাঁপাচ্ছে এই সুপারস্টার, বড়দিনের দিন জন্মদিন, এবার তো বলুন কোন তারকার কথা বলা হচ্ছে

কি চিনতে পারছেন নাকি কোন অভিনেতার ছবি এটি? ঠিক আছে আরেকটু হিন্ট দিলাম। এই অভিনেতার জন্মদিন বড়দিনের (Christmas)দিন। তবে অভিনেতা বললে একটু ভুল হবে। বলা ভালো টলিউডের(Tollywood)আজকের প্রজন্মের সুপারস্টার ইনি। অভিনয়ের পাশাপাশি আবার সামলাচ্ছেন প্রযোজনার দায়িত্ব।

শুধু যে বিনোদন জগতেই রাজত্ব চালাচ্ছেন এমনটা নয়। ছাপ রেখেছেন রাজনীতির ময়দানে। একদম ঠিক ধরেছেন। কথা হচ্ছে টলিউড সুপারস্টার দেবকে(Dev) নিয়ে। যা ছোট থেকে বড় থেকে মাঝবয়সি সব ছবি জায়গা করে নিয়েছে তার অনুরাগীদের মনে। যে ছেলেকে একসময় তোতলা বলে ভেঙাতো সবাই। বাংলা উচ্চারণ নিয়ে করতো ট্রোল। আজ তাকে নিয়ে নিন্দুকরাও বুক ফুলিয়ে ঘুরে বেড়ায়। তবে দেব শুরুতে বুঝিয়ে দিয়েছিলেন এত সহজে জমি তিনি ছেড়ে দেবেন না। লম্বা রেসের ঘোড়া তিনি। শুধু জমিটা একটু শক্ত করে ধরতে যেটুকু সময় লাগে ব্যাস ততটুকু।

ছেলেবেলা থেকেই বিনোদন জগতের সঙ্গে একটা যোগ ছিল তার। বাবার ক্যাটারিংয়ের ব্যবসা। বলিউডে একাধিক বার বিভিন্ন ছবির শুটিংয়ে তার বাবা দায়িত্ব পেতে খাবারের। বাবার সঙ্গে খাবার দিতে গিয়ে যেটুকু তারকাদের কাছ থেকে দেখায় আর কি। আর সেখান থেকেই অভিনয় সম্পর্কে একটা ভালোবাসা তৈরি হতে শুরু করে। তবে বোম্বে নয় ক্যারিয়ার যদি গড়তে হয় তাহলে কলকাতার বুকেই করবেন এটাই ঠিক করেছিলেন দেব।

অভিনেতা বা প্রযোজক অর্থাৎ রূপোলি পর্দাতেই যে কাঁপাচ্ছেন তিনি এমনটা নয়। বরং তৃণমূল কংগ্রেসের বিধায়ক (MP)হিসেবে তার রাজনৈতিক ক্যারিয়ার এখনো পর্যন্ত দাগ হীন। তাকে তো বিরোধী দলের নেতারাও ভালোবাসেন। তা না হলে বিপক্ষ দল কখনো তাকে নিয়ে সমালোচনা বা কটুক্তি করতে ভোলেন। রাজনৈতিক দল নির্বিশেষে সবাই ভালোবাসে দেবকে। বড় পাওনা আর কি হতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

সম্প্রতি নিজের জন্মদিন তথা বড়দিনেই মুক্তি পেয়েছে দেব এবং মিঠুন অভিনীত প্রজাপতি। বাবা ছেলের এই মিষ্টি গল্প মনে ধরেছে সবার। ছবিতে অবশ্য অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দায়িত্বটাও সামলেছেন দেব। বক্স অফিসে এখনো পর্যন্ত ভালই ব্যবসা করছে ছবিটা।

তবে দেবের প্রেম জীবন নিয়ে চর্চা কম হয় না। তার বান্ধবী রুক্মিণী মৈত্র। ছবির প্রত্যেকটি প্রোমোশনে হাজির হয়ে যান দেবের পাশে। তবে আপাতত দেবকে বিয়ে করার জন্য উঠেপড়ে লেগেছেন রুক্মিণী। যদিও নিজের মুখে বলতে একটু ভয় পাচ্ছে। তাই মিঠুনকেই বলে বসেছেন দেব নাকি বিয়ে করতে তাকে ভয় পাচ্ছে। বারবার বললেও নাকি রাজি হচ্ছে না। এমনকি তার কথাও শুনছে না। তবে এই প্রশ্নটা সবার। কবে বিয়ে করছেন দেব। তার পরিবার থেকে প্রিয় জন থেকে অনুরাগী সবাই এখন অপেক্ষা করছেন দেব কবে ছাদনা তলায় বসে তার জন্য।

Back to top button