টলিউড

রাজের উপর মারাত্মক ক্ষেপে গেলেন শুভশ্রী! এমন রাগ যে ফোনটাই ভেঙে দেবেন! হঠাৎ কি হলো টলিউডের লাভি ডাবি কাপলের? অশান্তি তুঙ্গে!

টলিউডের (Tollywood)অন্যতম পাওয়ার কাপল রাজ চক্রবর্তী (Raj Chakraborty)এবং শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। তবে দুজনের ভালোবাসার ছবি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার(Social Media) পাতায় ধরা পড়ে। আর সেটা দেখতে বেশ পছন্দ করেন দুজনের অনুরাগীরাই। তবে এত কিছুর মধ্যে হঠাৎ করেই ঝামেলা লেগেছে দুজনের। ঝামেলা এতটাই মারাত্মক যে হঠাৎ ফোন ভেঙে দেবার কথা পর্যন্ত সামনে এলো।

তবে পুরোটাই মজার ছলে। আসলে শুভশ্রী একটি রিল শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। সেখানেই রাজ লিখেছেন,’ প্লিজ আমার ফোনটা ভেঙে দিও না’। আসলে সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী মোবাইলে কিছু দেখাচ্ছে পাশে বসে থাকা একজনকে। যাকে সে নিজের বর বানিয়েছে। কিন্তু সে নিজের মনে ফোন টিপে যাচ্ছে। শুভশ্রী যতবার তাকে ফোনে কিছু দেখাতে চাইছে সে বারবার ব্যস্ততা দেখাচ্ছে। এটা দেখতে দেখতে শুভশ্রী বেজায় চটে গিয়েছেন এবং তার ফোন হাত থেকে কেড়ে নিয়ে একেবারে ছুড়ে মাটিতে ফেলে দিয়েছেন।

এই ভিডিও দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন এই ঘটনাটা ঘটে রাজ এবং শুভশ্রীর মধ্যে। যখনই কিছু দেখাতে চান তিনি তখনই রাজ ফোন টিপে যায় নিজের মতো। এই মজার ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’ নিজের রিস্কে আমাকে অদেখা করবে’। এই পোষ্টের তলাতেই রাজ মন্তব্য করেছেন,’ ও আমি কি এরকম করি! দয়া করে আমার ফোন ভেঙে ফেলো না। তুমি তো আমাকে বছরে একটা করে ফোন উপহার দাও। আমি নিজেকে বদলানোর চেষ্টা করব’।

আর এমন মিষ্টি উত্তর পেয়ে শুভশ্রী বরকে চুমু ছুড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। ২০১৮ সালে ধুমধাম করে এই তারকা জুটির বিয়ে হয়। হঠাৎ করেই সামনে আসে তাদের প্রেমের খবর। তারপরেই সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে তাদের বিয়ের আগে সঙ্গে নাম জড়িয়ে ছিল মিমির। এক ত্রিকোণ প্রেমের চর্চা রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। করে সবাইকে চমকে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

তবে এত বছর পরেও তারা চুটিয়ে প্রেম করে চলেছেন জমিয়ে সংসার করছেন। ২০২০ সালে বিয়ের দ্বিতীয় বছর পড়তেই খবর দেন তারা বাবা মা হতে চলেছে। সেপ্টেম্বরে কোল আলো করে আসি ইউভান। বাবা-মার মতই অল্প বয়স থেকে সে বেশ জনপ্রিয়। রাজ শুভশ্রী দুজনেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত। দীর্ঘ বছর পর আবার রাজ ফিরেছেন পরিচালকের আসনে। আসছে তাদের প্রথম ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। যার প্রযোজনা দায়িত্ব সামলাবেন শুভশ্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh