বাংলা সিরিয়াল

‘তুমি না বামপন্থী এ কি করছো’! নিজের জন্মদিনে ট্রোলের শিকার হতে হলো উষসীকে, ছবি শেয়ার করতেই জুন আন্টির দিকে ধেয়ে এলো কটাক্ষ

বয়সটা মনে হয় দিন দিন পেছনদিকে যাচ্ছে অভিনেত্রী উষসী চক্রবর্তী(Ushashie Chakraborty)। দেখতে দেখতে ৩৫ বছরে পা দিয়েছেন ঠিকই কিন্তু দেখে বোঝার উপায় নেই এতটুকু। নিজের জন্মদিনে নিজেকেই উইশ করে তেমনটাই জানালেন অভিনেত্রী।

তার জন্মদিন ১৭ ফেব্রুয়ারি। আর নিজের জন্মদিন বেশ ধুমধাম করে পালন করেছেন তিনি। যতই ১৭ তারিখ হোক না কেন ১৬ তারিখ মাঝরা থেকেই পার্টি শুরু করে দিয়েছেন উষসী। আর তার অনুষ্ঠানে হাজির ছিলেন বিনোদন জগতের ঘনিষ্ঠ বন্ধুরা। এদিনের পার্টিতে ডিজাইনের অভিষেক রায় এবং সোনালী চৌধুরী কেউ দেখা গিয়েছে।

অন্যদিকে শুক্রবার সকালে একটি নীল রঙের টপ এবং স্কার্টে ধরা দিয়েছেন জুন আন্টি। ছাদে তাকে একটি টেবিলের সামনে কেক নিয়ে বসে থাকতে দেখা গিয়েছে। ঠোঁটের কোণায় লেগে রয়েছে হাসি। ছাই রংয়ের বাহারি কেক আলাদাভাবে নজর কেড়েছে। নিজের জন্মদিনে দুটি ছবি পোস্ট করেছেন। একটিতে লিখেছেন,’ শুভ জন্মদিন আমার সবথেকে পছন্দের মানুষ’! এটা তো ঠিকই, নিজের কাছে নিজেই তো সব থেকে পছন্দের হতে পারা যায়।

অভিনেত্রীর ইনস্টাগ্রামে(Instagram) অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন জন্মদিনের। এবিপির তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন,’ জন্মদিনের অনেক শুভেচ্ছা পেয়েছি। সোনালী একটা দারুন শাড়ি দিয়েছে। অনেক বই কাপ গাছ পেয়েছি’। এরপরে যখন তাকে প্রশ্ন করা হয় তার বয়স নিয়ে। তিনি বলেন,’ ৩৫ এর পর আমার বয়স কমতির দিকে। আমি মনে করি মনের বয়স না বাড়লেই হল’।

তবে মাঝ রাতে জন্মদিনের পার্টিতে বেশ এলাহী খাবারের আয়োজন করেছিলেন অভিনেত্রী। জন্মদিনের পার্টির মেনুতে ছিল হার্ব রাইস, চিকেন, বারবিকিউ ফিশ। মাঝরাতেও কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেছেন অভিনেত্রী।

Back to top button

Ad Blocker Detected!

Refresh